মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ দিনেই ভেঙে গেল পঞ্চম বিয়ে, পামেলা বললেন `ভালোবাসা ঝুঁকিপূর্ণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ৫, ২০২০
news-image

 

অনলাইন ডেস্কঃ

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী পামেলা অ্যান্ডারসনের (৫২) পঞ্চম বিয়েও টিকল না। গত ২০ জানুয়ারি ক্যালিফোর্নিয়ার মালিবুতে নামী প্রযোজক জন পিটারসকে (৭৪) গোপনে বিয়ে করেন তিনি।

 

কিন্তু বিয়ের ১২ দিন যেতে না যেতেই ভেঙে গেল কানাডীয়-মার্কিন এই মডেল ও অভিনেত্রীর সংসার।

 

যদিও বিয়ের কাগজপত্রও এখনও ঠিকঠাক হয়নি। আর এরই মধ্যে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দুজন।

 

এদিকে গতকাল রোববার পামেলা অ্যান্ডারসন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট দেন। নিজের ছবি শেয়ার করে লেখেন, ‘ভালোবাসা ঝুঁকিপূর্ণ।’

 

হলিউড রিপোর্টারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, পামেলা ও পিটারসের বিয়ের বৈধ কাগজপত্র এখনও প্রস্তুত হয়নি।

 

গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। বিয়েতে উপস্থিত ছিলেন পামেলার দুই পুত্রসন্তান এবং পিটারের তিন কন্যাসন্তান ও সাবেক স্ত্রী ক্রিস্টিন ফোরসিথ-পিটারস।

 

ওই সংবাদমাধ্যমকে পামেলা বলেছেন, সত্যকে মেনে নিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি ও তার স্বামী জন পিটারস। সমস্ত নিয়ম মেনে যেমন বিয়ে করেছিলেন, এ ক্ষেত্রেও তার অন্যথা হবে না। নিয়মমাফিকই একে অপরকে ডিভোর্স দেবেন তারা।

 

৩০ বছর আগে পামেলা-পিটার ডেট করেছিলেন। এরপর যোগাযোগ ছিল না তাদের। এতো বছর পর আবার এক হয়েছিলেন। কিন্তু তা বেশিদিন স্থায়ী হলো না।

 

এর আগে পামেলার সঙ্গে যাদের বিয়ে হয়েছিল তারা হলেন টমি লি, কিড রক এবং রিক সলোমন। তাদের মধ্যে রককে দুবার বিয়ে করেন খ্যাতনামা এই অভিনেত্রী।

 

পিটারও এর আগে বিয়ে করেছেন। অ্যান ওয়ারেন ও ক্রিস্টিন ফোরসিথ-পিটার্সকে বিয়ে করার পাশাপাশি বার্বারা স্টেইস্যান্ডকে নিয়ে তিনি বহু বছর ধরে ডেট করছেন।

 

পিটার অনেক দর্শকপ্রিয় হলিউড সিনেমার প্রযোজনা করেছেন। তার মধ্যে ১৯৭৬ সালে মুক্তি পাওয়া স্ট্রেইস্যান্ডের ‘অ্যা স্টার ইজ বর্ন’, ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘ব্যাটম্যান’ এবং ১৯৯৯-এর ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ অন্যতম।

আর পড়তে পারেন