রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘অ্যানিমেল’ সিনেমায় ৭০ কোটি পারিশ্রমিক নিয়েছেন রণবীর কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

সদ্যই প্রকাশ পেয়েছে বলিউড অভিনেতা রণবীর কাপুরের নতুন সিনেমা ‘অ্যানিমেল’-এর ট্রেলার। যেখানে অভিনেতার হিংস্র চেহারার অ্যাকশন লুকে মুগ্ধ হয়েছেন ভক্ত-অনুরাগীরা।

ধারণা করা হচ্ছে ‘ব্রহ্মাস্ত্র’র পর আরও একটি ব্লকবাস্টার দিতে চলেছেন রণবীর। তাই প্রশ্ন উঠেছে. এই সিনেমার জন্য কত পারিশ্রমিক পেয়েছেন এই অভিনেতা?

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে দাবি করা হচ্ছে, ‘অ্যানিমেল’ সিনেমার জন্য অন্য শিল্পীদের তুলনায় প্রায় ১৪ গুন বেশি পারিশ্রমিক নিয়েছেন রণবীর কাপুর। টাকার অংকে সেটি ৭০ কোটি রুপি। এমন পরিশ্রমিকের কারণ, এই সিনেমায় অভিনেতাকে যেমন চরিত্রে দেখা যাবে তা দর্শক আগে দেখেননি কখনও। চরিত্রের জন্য পরিশ্রমও বেশি করতে হয়েছে।

এই সিনেমায় অনিল কাপুর অভিনয় করেছেন রণবীর কাপুরের বাবা ‘বলবীর সিং’ এর চরিত্রে। এই চরিত্রের জন্য ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। ববি দেওল ৪-৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। রণবীর কাপুরের স্ত্রী ‘গীতাঞ্জলি’র চরিত্রে অভিনয় করেছেন রাসমিকা। তিনি ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এছাড়াও শক্তি কাপুর ৩০ লাখ, তৃপ্তি দামরি ৪০ লাখ এবং সিদ্ধান্ত কার্নিক পেয়েছেন ২০ লাখ রুপি।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’ ছবিটি হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, কন্নড় ও মালায়ালাম ভাষায় আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে।

আর পড়তে পারেন