শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগুন সন্ত্রাস দমনে ছাত্রলীগই যথেষ্ট: মাহিয়া মাহি

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি বলেছেন, বিএনপি দেশকে একটি নৈরাজ্য রাষ্ট্রে পরিণত করতে চায়। যার কারণে দেশে হরতাল অবরোধের নামে আগুন সন্ত্রাসে নেমেছে। তাদের আগুন সন্ত্রাস দমনে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরাই যথেষ্ট।

তিনি বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ জেলায় দেখেছি কোথাও হরতাল-অবরোধের প্রভাব পড়েনি। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারো নৌকার প্রার্থীদের বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গঠনে সহযোগিতা করার আহবান জানান তিনি।

বিএনপির সন্ত্রাস জঙ্গিবাদ নৈরাজ্য দেশবিরোধী ষড়যন্ত্র ও অবরোধের বিরুদ্ধে সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাহিয়া মাহি এসব কথা বলেন।

এ সময় ছাত্রলীগের আয়োজনে একটি মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ডা. সাইফ জামান আনন্দ, সাধারণ সম্পাদক আশিকুজ্জামান, সদর উপজেলা সভাপতি ফয়সাল আহমেদসহ অন্যরা।

এদিকে বিকালে জেলা শহরের বিশ্বরোড় মোড় এলাকায় যৌথভাবে শান্তি মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা মৎস্যজীবী লীগ ও কৃষক লীগ। জেলা মৎস্যজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট রবিউল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আল কামাল ইব্রাহিম রতনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সাংগঠনিক সম্পাদক তাজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক আসফাকুর রহমান রাসেল, জেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা প্রমুখ।

সমাবেশে বক্তারা হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, শান্তিপ্রিয় জেলা চাঁপাইনবাবগঞ্জ। এ জেলায় যদি কেউ অবরোধের নামে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করে তবে তাদের সমুচিত জবাব দিতে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছেন।

আর পড়তে পারেন