রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আফসোস, আমি মা হইনি

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১০, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

একটা সময় ছিল তারকারা তাদের বিয়ে-সন্তানের খবর গোপন রাখতেন। তখন ধারণা করা হতো এতে তাদের জনপ্রিয়তা কমবে। তবে বর্তমানে আর সেই চল নেই বললেই চলে। বিয়ে থেকে প্রেগন্যান্সি, তারকারা তাদের জীবনের সব মুহূর্ত বেশ গর্ব করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কিন্তু গুঞ্জন উঠেছে বলিউড অভিনেত্রী বিদ্যা বালান তার মা হওয়ার খবর এতদিন ধরে লুকিয়ে রেখেছিলেন। এ প্রসঙ্গে সম্প্রতি মুখ খুলেছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এয়ারপোর্টে এক কিশোরীর সঙ্গে বিদ্যা বালানের কিছু ছবি নেট দুনিয়ায় ভাইরাল হওয়ার পর গুঞ্জন উঠেছে ইতিমধ্যেই এক কন্যা সন্তানের মা হয়েছেন বিদ্যা বালান।

তবে এক সাক্ষাৎকারে এ বিষয়ে বিদ্যা সব গুঞ্জনে পানি ঠেলে দিলেন। এসময় তিনি বলেন, ‘আমার মা হওয়ার গুঞ্জন শুনেছি। কিন্তু আফসোস, আমি মা হইনি। এটা আমার বোনের মেয়ে।’

সাক্ষাৎকারে বিদ্যা আরও জানান, ‘আমার বোনের জমজ ছেলে-মেয়ে। একজনের নাম রুহান আর অন্যজন ইরা। এয়ারপোর্টে আপনারা আমাকে ইরার সঙ্গেই দেখেছেন। সম্পর্কে খালা হলেও আমি ওদের খুব ভালোবাসি।’

বিদ্যার মুখে এমন খবর শুনে অবাক হয়েছেন অনেক নেটিজেন। কেউ কেউ হয়েছেন হতাশও। কারণ ব্যক্তি জীবনে কবে সত্যি সত্যি নায়িকা মা হবেন এমনটাই এখন প্রশ্ন বিদ্যা ভক্ত ও শুভাকাঙিক্ষদের।

২০১২ সালে সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেন অভিনেত্রী। যদিও বিয়ের ১১ বছর পরেও সন্তান নেননি তারা এখনও। তবে ব্যক্তিগত জীবন গোপন রাখতেই ভালোবাসেন অভিনেত্রী।

নিয়ত সিনেমায় শেষ দেখা গিয়েছে বিদ্যা বালনকে। যদিও ছবি বক্স অফিসে সাফল্য পায়নি। এই ছবিতে তার চরিত্র ছিল মহিলা গোয়েন্দার। আরও ছিলেন রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী, নিক্কি ওয়ালিয়া, দীপান্বিতা শর্মা, প্রজক্তা কোলি, দানেশ রাজভির মতো অভিনেতারা। এরপর ‘লাভার্সে’ দেখা যাওয়ার কথা রয়েছে তাঁকে। যাতেআরও থাকবেন ইলিয়ানা ডিক্রুজ ও প্রতীক গান্ধি।

আর পড়তে পারেন