রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই -এমপি রাজী ফখরুল

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৯, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার দেবীদ্বার রেয়াজউদ্দিন স্কুল মাঠে অনুষ্ঠিত দেবীদ্বার উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা কৃষকলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ কমিটিতে কৃষকলীগের উপজেলা সাধারণ সম্পাদক পদে আনোয়ার পারভেজ খান ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মনিরুল ইসলামের নাম ঘোষণা করা হয়। তবে সভাপতি পদে দুইজন থাকায় কোন সিদ্ধান্ত না হওয়ায় পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানান আয়োজক কমিটি।

শুক্রবার (২৮ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এ কথা বলেন । প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা।

কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল বলেছেন, অনেকেই মনে করছেন প্রতিযোগিতার কারণে বাংলাদেশ আওয়ামীলীগ বিভক্ত। বাংলাদেশ আওয়ামীলীগে বিভক্তি থাকতে পারে, প্রতিযোগিতা থাকতে পারে কিন্তু জাতীয় নির্বাচনে কোন ভাগ থাকবে না বিভক্তি থাকবে না। আমরা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকাকে বিজয়ী করব, শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। আওয়ামীলীগ আগামী ১০০ বছর বাংলাদেশে নেতৃত্ব দিবে। আপনারা যে অন্যায় অত্যাচার করেছেন তা আমরা এখনো ভুলিনি। এই দেবীদ্বারের ইতিহাস কি আপনারা ভুলে গেছেন? কি হয়েছিল ২০০১ সালের পর থেকে আপনারা যারা এখানে আছে অনেকেই ঘর ছাড়া ছিলেন, আজ কিন্তু আপনারা শান্তিতে আছেন এবং আপনাদেরকে যারা ঘর ছাড়া করেছে তাঁরাও কিন্তু শান্তিতে আছে। তাদের প্রতি নেত্রী এতটাই সদয় হয়েছেন কিন্তু ২০২২ সাল নয় ২১২২ সালে আপনারা আবার ক্ষমতায় আসার স্বপ্ন দেখবেন। তিনি আরও বলেন, এই কৃষকরা যদি কৃষি উৎপাদন করতে পারে তাহলে আমাদেরকে কেউ হারাতে পারবে না। এই গুরু দায়িত্ব দেবীদ্বার থানা কৃষকলীগের ওপর দিলাম। আমাদের নেত্রী বলেছেন, বাংলাদেশের এক ইঞ্চিও আমরা উৎপাদন থেকে বাহিরে রাখব না। আমি আমার পক্ষ থেকে কৃষক মধ্যে যত সরঞ্জাম বরাদ্দ আসবে আমি সব আপনাদের দেব।

বাংলাদেশ কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল রানা বলেন- আমরা কোন ভাই লীগের নই। সবাই আওয়ামী লীগের কর্মী । রাজি মোহাম্মদ ফখরুল ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো রোশন আলী মাস্টার,দেবীদ্বার উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ আমার খুব প্রিয় মানুষ, তাদের মধ্যে প্রতিযোগিতা থাকতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী যাকেই আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীক দিবেন আমরা তাকেই বিজয়ী করে দেশরত্ন শেখ হাসিনাকে আবার ও প্রধানমন্ত্রী করব ইনশাআল্লাহ।
দেবীদ্বার উপজেলা কৃষকলীগের আহবায়ক এটিএম রকিবুল হাসানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মো. নাজির মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মজিবুর রহমান মিয়াজী, মানবসম্পদক বিষয়ক সম্পাদক মো. আলফাজ উদ্দিন, সদস্য বাবু কৃষ্ণ গোপাল পাল, কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক মো. খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক মো. জাহাঙ্গীর আলম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল মতিন মুন্সি, উপদেষ্টা মো. আবুল কাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল চৌধুরী, দেবীদ্বার উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম।

কুমিল্লা উত্তর জেলা কৃষকলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক মো.সেলিম ভূঁইয়ার সঞ্চালনায় এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সাদো আক্তার মায়া, দেবীদ্বার উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, ইউএসএ শেখ রাসেল ফাউন্ডেশনের সভাপতি ডা. ফেরদৌস খন্দকার, জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানা, বাবুল হোসেন রাজু প্রমুখ।

 

আর পড়তে পারেন