সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার সেই কিশোর বিয়ে করেছেন

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৬, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বিয়ে করেছেন মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস অবলম্বনে নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘আমার বন্ধু রাশেদ’-এর নাম ভূমিকায় অভিনয় করা কিশোর চৌধুরী জাওয়াতা আফনান।

দীর্ঘদিনের সম্পর্কের পর প্রিয় মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। আফনানের স্ত্রীর নাম ফারিয়ান নুসরাত মুমু। গত ২৩ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই জুটি।

বিয়ের খবর নিশ্চিত করে জাওয়াতা আফনান বলেন, ‘আমাদের প্রেমের বয়স ১০ বছর। ২০১৩ সালে কলেজে পড়াকালীন মুমুর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারই সফল পরিণতি আমাদের বিয়ে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

‘আমার বন্ধু রাশেদ’ সিনেমায় অভিনয়ের কারণে একাধিক পুরস্কারও জিতেছেন এই অভিনেতা। ২০১২ সালে ‘কিক অফ’ শিরোনামে একটি টেলিফিল্মে অভিনয় করেন আফনান। এটি নির্মাণ করেন রেদওয়ান রনি। ২০১৪ সালে সর্বশেষ ‘ইউ টার্ন’-এ অভিনয় করেন। তারপর আর অভিনয়ে দেখা যায়নি তাকে।

পড়াশোনা শেষ করে বর্তমানে একটি প্রোডাকশন হাউস নিয়ে ব্যস্ত সময় পার করছেন চৌধুরী জাওয়াতা আফনান। এ বিষয়ে তিনি বলেন, ‘আমার একটি প্রোডাকশন হাউস আছে, সেখান থেকে আমরা বিভিন্ন বেসরকারি সংস্থার তথ্যচিত্র, বিভিন্ন প্রতিষ্ঠানের তথ্যচিত্র, বিজ্ঞাপন, অডিও ভিজ্যুয়াল নিয়ে কাজ করি।’

আর পড়তে পারেন