রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি কি রাজের ফোন চুরি করেছি, প্রশ্ন পরীমণির

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

কলকাতায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে অংশ নিতে গিয়ে নিজের ব্যক্তিগত মোবাইল হারান চিত্রনায়ক শরিফুল রাজ। সেখানকার গণমাধ্যমে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন তিনি। নিজের মোবাইল হারানোর পর তার সহকারীর মোবাইল ফোন থেকে স্ত্রী পরীমণির সঙ্গে যোগাযোগ করেন রাজ। ফোন হারানোর বিষয়টি স্ত্রীকে জানান।

এ নিয়ে বাংলাদেশ ও কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যম নিউজ করে। সেই নিউজ সোশ্যাল মিডিয়ায় শেয়ারের সময় অভিনেত্রীকে জড়ানোয় নিউজ পোর্টালের বিরুদ্ধে বিনয়ের সঙ্গেই অনেকটা ক্ষেভ ঝেড়েছেন পরীমণি।

মূলত রাজের ফোন চুরির নিউজটি ‘দ্য ওয়াল’ নামের একটি নিউজ পোর্টালও করে। সেই সংবাদটি ফেসবুকে শেয়ার দেয়া হয়। শেয়ারের ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লেখা হয় পরীমণির নাম। আর এ নিয়েই ক্ষেপেছেন অভিনেত্রী।

নিজের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে সেই পোস্টের একটি স্ক্রিনশট পোস্ট করেন। যদিও ওই স্ক্রিনশটে রাজের চেহারা কফিনের স্টিকার দিয়ে ঢেকে দিয়েছেন এই অভিনেত্রী।

পরীমণি ক্যাপশনে লিখেছেন, ‘এই লোকের ফোন চুরির নিউজের সাথে আমারে হ্যাশট্যাগ দেয়ার কি হইলো। চুরি কি আমি করছি? এইখানে অন্তত আমাকে ছেড়ে দিতে পারতেন।’

প্রসঙ্গত, গত কয়েকমাস ধরেই আলাদা থাকছেন রাজ-পরী। অভিনেত্রীর দাবি—রাজ কোনো খবর নেন না তার। শুধু প্রয়োজন হলে স্ত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন রাজ।

আর পড়তে পারেন