শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচের ঢাকার বন্ধুদের মিটআপ ও ইফতার সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৫, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

ইউনিটি অফ কুমিল্লা এসএসসি-২০০১ ব্যাচের ঢাকার বন্ধুদের উদ্যোগে  প্রথম মিটআপ ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁও ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট স্টাফ কোয়ার্টারে ঢাকায় অবস্থিত কুমিল্লার ২০০১ বন্ধুদের উপস্থিতিতে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।এতে ঢাকার বিভিন্ন প্রান্তে বিভিন্ন পেশায় ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধুরা একত্রিত হয়। সকল বন্ধুদের উপস্থিতিতে একসাথে ইফতার ও প্রাণবন্ত আড্ডায় বন্ধুরা সবাই আবেগপ্রবণ হয়ে পড়ে।হারিয়ে যায় স্কুল জীবনের স্মৃতি বিজড়িত সেই দুরন্তপনা ও দস্যিপনা দিনগুলোতে। মেতে উঠে আনন্দ আড্ডায়, হাসি গানে ও গল্পঃ কবিতায়।

প্রথমে মহিউদ্দিন মহি পবিত্র কোরআন তেলাওয়াত ও মোনাজাতের মাধ্যমে শুরু হয় প্রোগ্রাম । এরপর সবাই একসাথে ইফতার ও নামাজ শেষ করে আবারও আড্ডায় মেতে উঠে। পরিচয় পর্বের মাধ্যমের সবাই নিজের নাম, পেশা ও এলাকার কথা উল্লেখ করে। তারপর একে একে নিজেদের অনুভূতি শেয়ার করে আয়োজক কমিটি ও গ্রুপের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতেও যেন এই ইউনিটি ও আড্ডা অব্যাহত থাকে সেই আশা ব্যক্ত করে ধন্যবাদ জানায়। তারপর বিরিয়ানি ও চা আড্ডায় শেষ হয় ইফতার ও মিটআপ পর্ব।

পরিশেষে আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানায় এবং ভবিষ্যতেও আরো বড় পরিসরে ঢাকাতে একসাথে হওয়ার আশ্বাস দেয়।সকল বিপদে আপদে একে ওপরের পাশে থেকে যেন সহযোগিতা করতে পারে সেই কামনা করে ও ইউনিটির এই বন্ধন কে আরো শক্তিশালী করার আহ্বান করে।

এ অনুষ্ঠানে  মাকসুদা সালাম, কাজী সাইফুল, মহিউদ্দিন মহি, আব্দুল হাকিম, মেহেদী হাসান, মহিউদ্দিন সরকার, আবু বকর , ডা: সজীব, সাইফুল ইসলাম, ইঞ্জি: মাজহারুল, আমান উল্লাহ, ওহিদ আল্লাহ, সোহেল সরকার, মহসিন সরকার,মঞ্জুর হোসেন, ইলিয়াস আহমেদ, ইউনূস,মোস্তফা, ইসহাক মনসুর ,সোহেল আহমেদ,প্রফেসর মামুন উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন