রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইউনিটি অফ কুমিল্লা গ্রুপের ইফতার মাহফিল সম্পন্ন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

ইউনিটি অফ কুমিল্লা ২০০১ বন্ধুদের আয়োজনে কুমিল্লা সদরের কান্দিরপাড় বধূয়া ফুড ভিলেজে শনিবার বিকেলে বন্ধুদের প্রাণবন্ত উপস্থিতিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

পবিত্র রমজানে কর্ম ব্যাস্ততার ফাঁকে বন্ধুরা একসাথে ইফতার করার উদ্দেশে কুমিল্লা ও কুমিল্লার আশেপাশে বন্ধুরা স্বতস্ফূর্ত অংশগ্রহণে এক জমকালো মিলনমেলার আকার ধারণ করে।

বিকেল ৫ টায় শুরু হওয়া  ইফতার পার্টিতে পবিত্র কোরআন তেলাওয়াত পাঠ করেন গ্রুপের বন্ধু ডা: ইকবাল আসিফ। এতে বন্ধু ওমর ফারুক,কাজী সাইফুল,মামুন আব্দুল্লাহ, ফরহাদ, উজ্জ্বল, ছোটন ,কাউসার হামিদসহ শহর ও শহরের বাহিরের অনেক বন্ধুরা শুভেচ্ছা বক্তব্য রাখেন এবং উপস্থিত সকল বন্ধুদের ধন্যবাদ ধন্যবাদ জানান।

তারপর ইফতারের আগ মুহূর্তে বন্ধু কাউসার হামিদ মোনাজাত পরিচালনা করেন ও গ্রুপের সকল বন্ধু ও বন্ধুদের পরিবারের সবার সুস্থতা কামনা করে মোনাজাত শেষ করেন। তারপর ইফতার ও মাগরিব শেষ করে আবারও একসাথে আড্ডায় শামিল হন। পুরো অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বন্ধু নাজমুল।

পরিশেষে গ্রুপের সবাই মিলে কেক কেটে একসাথে গ্রুপ ছবি তুলে স্মৃতি হিসেবে রেখে দেন। ফাতেমা মেহেদী সবাইকে নিজ হাতের তৈরি কেক দিয়ে আপ্যায়ন করেন। উপস্থিত সকল বন্ধুরা অনেক দিন পর একসাথে হতে পেরে খুবই উজ্জীবিত ও আনন্দ উপভোগ করেন। ভবিষ্যতে আরও বড় পরিসরে প্রোগ্রাম করার কথা ও ইউনিটির এই বন্ধন অটুট রাখার প্রত্যয় ব্যক্ত করেন। তারপর সবাই সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে বিদায় নেন।

আর পড়তে পারেন