শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইভিএম বিশ্বাস করতে পারতেছি না : মনিরুল হক সাক্কু

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৬, ২০২৪
news-image

শাহ ইমরান:

আজ প্রচারণার চতুর্থদিন দিন সোমবার নগরীর টমচমব্রিজ বাজার, ২০নং ওয়ার্ডের দিশাবন্দ, কাজীপাড়া ও নিউ মার্কেট এলাকায় গণসংযোগ-উঠান বৈঠক করেছেন টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী মো. মনিরুল হক সাক্কু।

টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী মনিরুল হক সাক্কু বলেন, ২০২২ সালের ৩০ জুন সিটি নির্বাচন হয়েছে। ইভিএম মেশিন কী করেছে আপনারা জানেন। কুমিল্লার জনগন দেখছে। এ কারণে ইভিএম বিশ্বাস করতে পারতেছি না। বিষয়টি আমি
রিটানিং কর্মকর্তাকে রবিবার জানিয়েছি। তিনি আমাকে বলেছেন নির্বাচন কমিশার কুমিল্লা আসবেন। সেখানে আমি গত নির্বাচনের অভিজ্ঞতার কথা বলবো। ইভিএম মেশিনের ফলাফল কেনো আড়াই থেকে তিন ঘণ্টা দেড়ি হলো। তাদের ভাবমূর্তি নিজেরা কেনো নষ্ট করলো। মানুষ আমাকে বারবার প্রশ্ন করে, ভোটের মর্যাদা রাখতে পারবেন কিনা? আমি বলি, আপনারা ভোট কেন্দ্রে আসুন। যাকে ভালো লাগে তাকে ভোট দিন।

নবীন ভোটারদের বিষয়ে বলেন, ১২ হাজার নতুন ভোটার। তারা অতীতে ভোট না দিলেও নির্বাচন দেখছে। ভালো মন্দ বুঝে। শহরকে শান্তিপূর্ণ রাখতে টেবিল ঘড়ি মার্কায় প্রথম ভোট দিবেন।

মনিরুল হক সাক্কু কুমিল্লা পৌরসভার দু’বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। ২০১২ সালের ৫ জানুয়ারি ও ২০১৭ সালের ৩০ মার্চ টানা দুই মেয়াদে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন।

আর পড়তে পারেন