শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার অক্ষয় কুমার কিনলেন ক্রিকেট টিম

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১৫, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বলিউডের অনেক সুপারস্টারের অভিনয়ের পাশাপাশি ক্রিকেটের প্রতিও প্রচুর আগ্রহ রয়েছে। অনেক সেলিব্রিটি ক্রিকেট দলের মালিকও। এর মধ্যে শাহরুখ খান থেকে শুরু করে জুহি চাওলা এবং প্রীতি জিন্তার নাম। এবার সেই তালিকায় যোগ হলো বলিউডের খিলাড়ি কুমার অর্থাৎ অক্ষয় কুমারের নামও।

অক্ষয় কুমারও ক্রিকেট দলের মালিক সুপারস্টারদের লিগে যোগ দিয়েছেন। অভিনেতা সম্প্রতি নতুন ইন্ডিয়ান স্ট্রিট প্রিমিয়ার লিগে শ্রীনগর দল কিনেছেন, এটি T10 ক্রিকেট টুর্নামেন্ট। ২০২৪ সালের ২ মার্চ থেকে ৯ মার্চের মধ্যে এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হতে চলেছে।

এ বিষয়ে অক্ষয় কুমার বলেন, ‘আইএসপিএল এবং শ্রীনগর দলের অংশ হতে পেরে আমি মুগ্ধ। এই টুর্নামেন্টটি ক্রিকেট বিশ্বে একটি গেম-চেঞ্জার হওয়ার প্রতিশ্রুতি দেয় এবং আমি এই অনন্য ক্রীড়া প্রচেষ্টার অগ্রভাগে থাকার জন্য উন্মুখ’।

অক্ষয়ের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘মিশন রানিগঞ্জ’ বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। অভিনেতাকে আগামীতে দেখা যাবে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিতে। এছাড়া, রোহিত শেট্টির ‘সিংহাম অ্যাগেইনে’ ক্যামিও রোলেও দেখা যাবে তাকে। সব ঠিক থাকলে ২০২৪ সালের ক্রিসমাস উপলক্ষে মুক্তি পাবে অক্ষয় অভিনীত ‘ওয়েলকাম ৩’।

আর পড়তে পারেন