শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার ছবি পরিচালনা করবেন সোনম কাপুর

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৫, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্ট :

একই সাথে দুটি বিষয় উদযাপন করছেন বলিউড বিউটি কুইন সোনম কে আহুজা বা সোনম কাপুর। স্বামী আনন্দ আহুজার সাথে যুক্তরাজ্যে হানিমুন আর তাঁর সর্বসাম্প্রতিক ছবি ‘বীর ডি ওয়েডিং’-এর সাফল্য। কিন্তু তার মানে এই নয় যে, তাঁর মন কাজ থেকে দূরে রয়েছে। ‘নীরাজ’ ছবিতে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই অভিনেত্রী আবারও ক্যামেরার পেছনে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। ভাবছেন, এবার ছবি পরিচালনা করবেন তিনি।

শীর্ষস্থানীয় ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, সঞ্জয় লীলা বনসালি, আনন্দ এল রাই, আর বালকি, রাম মাধবানির মতো ভারতের টপঅর্ডার পরিচালকদের দ্বারা অনুপ্রাণিত হয়েই পরিচালনার কথা ভাবছেন সোনম। তবে তিনি এ-ও জানিয়েছেন, তাঁর হাতে থাকা প্রজেক্টগুলো শেষ করতে তাঁর দুই থেকে তিন বছর সময় লাগবে। তার পরই তিনি একটি ছবি পরিচালনার কাজে হাত দেবেন।

বেশ ক’টি স্ক্রিপ্টও জমা পড়েছে তাঁর কাছে, এ প্রসঙ্গে তিনি বলেন, বেশ কিছু চিত্রনাট্য হাতে পেয়েছি। এগুলো প্রায় তৈরি। তবে, কোনটা নিয়ে কাজ করব, তা এখনো চূড়ান্ত হয়নি।

সোনম কাপুরের আপকামিং প্রজেক্টগুলোর মধ্যে রয়েছে সাঞ্জু, এক লাড়কি কো দেখা তো অ্যায়সা লাগা, দ্য জয়া ফ্যাক্টর, ব্যাটল ফর বিত্তোরা ইত্যাদি।

আর এখন থেকে বছরে দুটির বেশি ছবি না করার কথাও ভাবছেন এই বলিউড ডিভা।

আর পড়তে পারেন