রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার শাহরুখ কন্যাকে নিয়ে সিনেমা বানাবেন করণ জোহর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৭, ২০২৩
news-image

 

বিনোদন ডেস্কঃ

সাত বছর পর পরিচালনায় ফিরে যেন ম্যাজিক দেখাচ্ছেন করণ জোহর। তার সিনেমা ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ দাপট দেখাচ্ছে বক্স অফিসে। সিনেমাটির এই সাফল্যে আবারও পরিচালনায় নিয়মিত হচ্ছেন করণ। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, খুব শিগগির পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন করণ। আর সিনেমাটিতে বিশেষ চমক হিসেবে রয়েছেন শাহরুখকন্যা সুহানা খান।

জোয়া আখতারের পরিচালনায় মুক্তি পাবে সুহানার ‘দ্য আর্চিস’। টিজারও ইতিমধ্যেই দেখেছেন দর্শক। তবে অনেকে অবাক হয়েছিলেন জোয়ার হাত ধরে সুহানার বলিউড অভিষেকের সংবাদে। অনেকে ভেবেছিলেন, আলিয়া, অনন্যাদের মতো বেস্ট ফ্রেন্ড শাহরুখের মেয়ে সুহানাকেও বলিউডে লঞ্চ করাবেন করণ। তবে একটু দেরিতে হলেও এবার করণ জোহরের হাত ধরতে চলেছেন সুহানা।

মাস কয়েক আগে শোনা গিয়েছিল, ‘দ্য আর্চিস’-এর পর সিদ্ধার্থ আনন্দের সিনেমায় দেখা যাবে সুহানাকে। পাঠান পরিচালকের সেই ছবিতে থাকবেন শাহরুখ খানও। তবে এবার জানা যাচ্ছে, প্ল্যানে বদল এসেছে। সিদ্ধার্থ নয়, করণ জোহরের হাত ধরে বক্স অফিসে পা দেবেন সুহানা।

প্রাথমিক পর্যায়ে কথাবার্তা প্রায় চূড়ান্ত। সব ঠিক থাকলে চলতি বছরের শেষে দৃশ্যধারণ শুরু হবে সিনেমাটির। করণ-সুহানা জুটিকে দেখতে শুধু দর্শক নয়, উদ্দীপিত পুরো বলিউড।

প্রসঙ্গত, আগামী নভেম্বর মাসে মুক্তি পাওয়ার কথা জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’। দ্য আর্চিস তৈরি হয়েছে জনপ্রিয় মার্কিন কমিকসের ওপর ভিত্তি করে। আমেরিকার রিভারডেল হাইস্কুলে পড়ুয়া বেটি কুপার, ভেরোনিকা ও আর্চিকে কেন্দ্র করে গল্প। সারাক্ষণ গান নিয়ে মেতে থাকা আর্চি ভালোবাসে তার সহপাঠী ভেরোনিকাকে। আবার বড়লোক ঘরের সুন্দরী মেয়ে বেটির প্রতিও তার আকর্ষণ আছে। চল্লিশের দশকে এই ত্রয়ীর ত্রিভুজ প্রেমের গল্প আর বন্ধুত্বে বুঁদ ছিল সারা বিশ্বের কমিকপ্রেমীরা। মার্কিন কমিক থেকে অনুপ্রাণিত হলেও গল্পটি ষাটের দশকের ভারতের প্রেক্ষাপটে সাজিয়েছেন নির্মাতা জোয়া আখতার। প্রধান চরিত্র আর্চির চরিত্রে অভিনয় করেছেন অগস্ত্য নন্দা, বেটি কুপার চরিত্রে খুশি কাপুর আর ভেরোনিকা হয়েছেন সুহানা খান।

আর পড়তে পারেন