শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে সাংবাদিক পুত্র মঈনুল হাসান রাহাদ

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে চলতি বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট- এসএসি পরীক্ষায় চাঁদপুর-হাজিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান হাজিগঞ্জ সরকারী পাইলট হাইস্কুল এন্ড কলেজ থেকে বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়েছে মঈনুল হাসান রাহাদ।

রাহাদ দেশের শীর্ষ স্থানীয় টেলিভিশন মোহনা টেলিভিশ ও দৈনিক ইত্তেফাক, দৈনিক শপথ, দৈনিক আজকের কুমিল্লা, দৈনিক গ্রিনবাংলার কাতার প্রতিনিধি এবং বাংলাদেশ প্রেসক্লাব কাতার এর সভাপতি ইউসুফ পাটোয়ারী লিংকন ও মুন্নি হাবিবা দম্পতির ছোট ছেলে।

শিক্ষা জীবনের শুরুতে রাহাদ হাজিগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেনীতে এবং হাজিগঞ্জ সরকারী পাইলট হাইস্কুল থেকে অষ্টম শ্রেনীতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছে। রাহাদের বড় ভাই এবছর কম্পিউটার ইঞ্জিনিয়ার পরিক্ষা দিয়েছে, তার মামা ডাঃ আতিকুর রহমান বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় পিজি হাসপাতালের প্রফেসর এবং আরেক মামা ডাঃ লুতফুর রহমান বাংলাদেশ মেডিক্যাল এর কন্সাল্ট্যান্ট।

এসএসসি পরীক্ষায় কৃতিত্বপুর্ণ ফলাফলের জন্য বাবা মা, চাচা-চাচী, দাদি-নানী, মামা-মামী, খালা- খালু এবং শ্রদ্ধেয় শিক্ষকমন্ডলীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন রাহাদ। সে সকলের কাছে বিনীতভাবে দোয়া প্রার্থী যেন ভবিষ্যতে বড় হয়ে মানুষের সেবা করতে পারে।

আর পড়তে পারেন