সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে তরুণ কলাম লেখক ফোরামের পূর্নাঙ্গ কমিটি ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৩, ২০২৩
news-image

 

কুবি প্রতিনিধি:

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার কার্যনির্বাহী কমিটি-২০২৩-২৪ কার্যবর্ষের জন্য ১৫ সদস্যবিশিষ্ট নতুন পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩ সেপ্টেম্বর) বিকালে তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শাখার সভাপতি ইমরান হোসাইন ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটিতে সহসভাপতি হিসেবে রয়েছেন সানজিদা আক্তার লিজা, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন নাদিয়া আফরোজ, সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন আল মাসুম হোসাইন,সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন নূরজাহান মীম, অর্থ সম্পাদক হিসেবে রয়েছেন ইভানুর মীম ও দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন সাইদুল হাসান।
এছাড়াও উপ-দপ্তর সম্পাদক হিসেবে রয়েছেন ইয়াছিন আরাফাত, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন জান্নাতুল ফেরদৌস, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন আতিক হাসান অন্তর, সাহিত্য ও পাঠাগার বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন সাইমা আক্তার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে রয়েছেন দেলোয়ার হোসেন সবুজ, সম্পাদকীয় পর্ষদ হিসেবে রয়েছেন নুসরাত জাহান এবং সম্পাদকীয় পর্ষদ হিসেবে রয়েছেন উম্মে জান্নাত মীম।

এর আগে ২৬ আগষ্ট (শনিবার) সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মাহদী হাসান মজুমদার ও সাধারণ সম্পাদক এস এ এইচ ওয়ালিল্লাহর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার জন্য ইমরান হোসাইনকে সভাপতি এবং মোহাম্মদ রাজীবকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২০২৩-২৪ কার্যবর্ষের কমিটি ঘোষণা করা হয়।এছাড়াও বিজ্ঞপ্তিতে নেতৃত্বদ্বয়কে আগামী সাত কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম’। বর্তমানে দেশের ১৭টি পাবলিক, বেসরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের লেখালেখিতে উদ্বুদ্ধ করতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

আর পড়তে পারেন