শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির ছাত্রলীগের কমিটি ঘোষণা।। সভাপতি- ইলিয়াস, সাধারণ সম্পাদক-মাজেদ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩০, ২০১৭
news-image

 

শাহাদাত কবির, কুবি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক বছর মেয়াদী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। লোক প্রশাসন বিভাগের ইলিয়াস হোসেন সবুজকে সভাপতি এবং গণিত বিভাগের রেজাউল ইসলাম মাজেদকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়েছে।

গত সোমবার রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের ওয়েবসাইটে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটির তালিকা দেওয়া হয়। সংবাদ বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ২৬মে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্য সদস্যরা হল, সহ-সভাপতি পদে মোহাম্মদ মহিউদ্দিন নাবিল, তানভীর হাসান টিটু, যুগ্ম-সাধারণ সাধারণ সম্পাদক পদে নুর মোহাম্মদ জিসান, খাইরুল ইমদাদ, আখি আলম রকি, সাংগাঠনিক সম্পাদক পদে ইমদাদুল হক হেলাল, আইভি রহমান, সাইফুল হাসান সাদী ও গোলাম দস্তগীর ফরহাদ।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন,‘ আমি আশা করি নব গঠিত এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শ এবং জননেত্রী শেখ হাসিনার আর্দশে বলীয়ান হয়ে দায়িত্ব পালন করবে।’
নব গঠিত কমিটির সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘ নতুন এই কমিটিতে শাখা ছাত্রলীগের কর্মীদের আস্থার প্রতিফলন হয়েছে। এইজন্য কেদ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ভাই কে আমি আন্তরিক ধন্যবাদ জানাই। প্রগতিশীল রাজনীতির চর্চা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণে এবং জননেত্রী শেখ হাসিনার রূপকল্প বাস্তবায়নে কাজ করে যাবো।’

আর পড়তে পারেন