শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবি’র বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের নেতৃত্বে মোতাসিম- রবিউল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০২৩
news-image

 

চাঁদনী আক্তার, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বরুড়া ছাত্র-ছাত্রী পরিষদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটিতে প্রত্নতত্ত্ব বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী মোতাছিম বিল্লাহ পাটোয়ারী রিফাত সভাপতি ও লোক প্রশাসন বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী মোঃ রবিউল হোসেন সাধারণ সম্পাদক মনোনিত করা হয়।

রবিবার (১৯মার্চ) সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি মোশাররফ ও সাধারণ সম্পাদক প্রিতম সেনের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন কার্যনির্বাহী কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মুজিবুর রহমান , তানজিনা আক্তার, মহিউদ্দিন মাহি , নাজমুল হাসান , তামান্না আক্তার, আবুল হাসান শফি, খাদিজা আক্তার, মোঃ সামিউল, সৌরভ দত্ত, নিরুপমা রায়, ও নাহিনুর রহমান কুলসুম।

এছাড়া নতুন কমিটিতে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাইদুল ইসলাম মোঃ সাইদুর রহমান, মোঃ আবদুল্লাহ (প্রত্নতত্ত্ব-১৩), মোঃ আরিফ গাজী, মোঃ মাহবুবুর রহমান, মেহেনাজ শারমিন রাফিয়া, মাসুম বিল্লাহ, ফয়সাল সজিব, তৌহিদা নাজনীন ইতু, মাহমুদুল হাসান ও সজিব ভৌমিক ।

কমিটিতে দায়িত্বপ্রাপ্ত বাকিরা হলেন সাংগঠনিক সম্পাদক নুসরাত রশীদ সবুজ হোসেন, আবিদ হাসান, ফাতিমা আক্তার, ইসরাত জাহান শিফা (বাংলা-১৪) ফাহিমা আক্তার, অর্থ সম্পাদক নাজমুল হাসান জুয়েল, উপ-অর্থ সম্পাদক মেহেদী হাসান, দপ্তর সম্পাদক আসিফুর রহমান দীপু, উপ-দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন অপু, প্রচার সম্পাদক মেহেদী হাসান উপ-প্রচার সম্পাদক মীর হোসাইন বিন জামাল। তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রনি, উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবেদা খানম মুক্তা। ছাত্রী বিষয়ক সম্পাদক ফাহমিদা সুলতানা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক আফরোজা, আইন বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, উপ-আইন বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম, সাহিত্য ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল হাসান, উপ-সাহিত্য ও ক্রিড়া বিষয়ক সম্পাদক তানভীর হাসান ফাহিম। সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইশরাত জাহান ইকরা ও উপ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মনি রাণী দেবনাথ।
এছাড়া নবগঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ১৫ তম ব্যাচের আট জনকে কার্যকরী সদস্য করা হয়।

উল্লেখ্য, আগামী এক বছরের জন্য উক্ত সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

আর পড়তে পারেন