শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবির বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্ট’স এসোসিয়েশনের ইফতার মাহফিল

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ১৬, ২০২৩
news-image

 

চাঁদনী আক্তার, কুবিঃ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত কুমিল্লার বুড়িচং- ব্রাহ্মণপাড়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ বুড়িচং- ব্রাহ্মণপাড়া স্টুডেন্ট’স এসোসিয়েশনে’র (বিবিএসএ) উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে৷

রবিবার ( ১৬ এপ্রিল) কুমিল্লা জমজম রিসোর্টে সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক এস.এম. সায়েমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাহারাতবির হোসেন পাপন মিয়াজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা -৫ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীগের সহসভাপতি এডভোকেট আবুল হাশেম খানঁ।

প্রধান অতিথি সংসদ সদস্য হাশেম খানেঁর বক্তব্যে বলেন, আমাদের সময়কালে একটি উপজেলা থেকে বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীর সংখ্যা খুবই কম ছিল। বর্তমানে এই দুই উপজেলার অনেক শিক্ষার্থীর বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত রয়েছে যা গৌরবের। বিশ্ববিদ্যালযের শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, তোমরা যারা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছো তোমরা অনেক মেধাবী। আমরা আশাবাদী তোমাদের মানবিক ও রাজকীয় আচরনের মাধ্যমে তোমাদের পরিচয় ফুটিয়ে তুলবে এবং সব ধরনের সহযোগিতায় আমরা তোমাদের পাশে আছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুমিল্লা সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আবদুস ছালাম বেগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মাহফুজুর রহমান, কুমিল্লা ময়নামতি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মুজিবুর রহমান ও মাই টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি আবু মুসা।

এসময় আরো উপস্থিত ছিলেন দুই উপজেলার বিশিষ্ট ব্যক্তি, সুশীল সমাজের প্রতিনিধিসহ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই উপজেলার শিক্ষার্থীবৃন্দ।

আর পড়তে পারেন