সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায়  ১১০ বোতল ফেন্সিডিল, ৪৫০০ পিস ইয়াবা ও ৬০ কেজি গাঁজাসহ ৫ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৬, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:
গত ২৪ ঘন্টায় কুমিল্লা জেলাজুড়ে অভিযান পরিচালনা করে  ১১০ বোতল ফেন্সিডিল, ৪ হাজার ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৬০ কেজি গাঁজাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা ডিবি পুলিশ।

গত ২৫ জুলাই বিকেলে সদরের আলেখারচর বিশ্বরোড এলাকা হতে ১১০ বোতল ফেন্সিডিলসহ মোঃ কবিরকে আটক করা হয়। আটক হওয়া কবির সদরের উত্তর বাগবের এলাকার মৃত মোসলেম উদ্দিনের ছেলে।  এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

অপর একটি অভিযানে গত ২৫ জুলাই রাত সাড়ে ৮ টায় সদর দক্ষিণের  উলুরচর এলাকায় চৌয়ারা-টু-কুমিল্লা রোডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ জসিম(২৪)কে আটক করে। আটক হওয়া জসিম মুড়াপাড়া গ্রামের  মৃত আইয়ুব আলীর ছেলে।  এ ঘটনায় ইমরান সদর দক্ষিণ  থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়া  ২৫ জুলাই  রাত সোয়া ৯ টায়  সদর দক্ষিণের  বিজয়পুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজা এবং ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোঃ বেলাল হোসেনকে  (৩৮) আটক করে। বেলাল হোসেন উপজেলার খেয়াশ গ্রামের  মৃত আমিনুল ইসলামের ছেলে। এ ঘটনায়  সদর দক্ষিণ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপর একটি অভিযানে ২৬ জুলাই  বেলা  পৌণে ১২ টায় সদরের বজ্রপুর গ্রামের দারোগা বাড়ী রোডে অভিযান পরিচালনা করে ৩ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ  মোঃ আনোয়ার হোসেন @ ঢাকাইয়া আনোয়ার (৭০) ও  মোঃ শাখাওয়াত হোসেন ভূঁইয়া @ ফারুককে (৫২) আটক করে। আটক হওয়া আনোয়ার নারায়গঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পূর্ব বাখরী গ্রামের মৃত. আবেদ আলীর ছেলে। এছাড়া  মোঃ শাখাওয়াত হোসেন ভূঁইয়া @ ফারুক কুমিল্লা সদরের কেরানীনগর গ্রামের  মৃত. সুরুজ মিয়ার ছেলে। এঘটনায় কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপর একটি অভিযানে ২৬ জুলাই বিকেল সাড়ে ৩ টায় চৌদ্দগ্রামের  আমানগন্ডা (শালুকিয়া) এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫৫ কেজি গাঁজা উদ্ধার  করা হয়। এ ঘটনায় চৌদ্দগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

আর পড়তে পারেন