শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে বন্ধুর বউভাতে সয়াবিন তেল উপহার

আজকের কুমিল্লা ডট কম :
মে ২০, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা সোনাপুর গ্রামের কাজী লুৎফর রহমান মাসুমের বউভাত ছিল আজ শুক্রবার। বন্ধুদের দাওয়াত করা হয়েছিল স্বাভাবিকভাবেই। দাওয়াতে সাড়া দিয়ে বিয়েতে ৫ লিটার সয়াবিন তেলের বোতল নিয়ে হাজির হন মো. ইমাম হোসাইন। বন্ধুর বিয়েতে এটিই তার উপহার।

শুক্রবার মাসুমের বউভাতের অনুষ্ঠানে আগত অতিথিরা তখন খাওয়া নিয়ে ব্যস্ত। এ সময় ৫ লিটারের একটি সয়াবিন তেলের বোতল নিয়ে হাজির হন বর মাসুমের বন্ধু মো. ইমান হোসাইন। এ সময় অনুষ্ঠানে উপস্থিতি অতিথিরা কৌতূহলী হয়ে ভিড় জমান। সবার আগ্রহী চোখ ছিল সয়াবিন তেলের বোতলটির দিকে। এর মধ্যেই বর মাসুমের হাতে সয়াবিন তেলের বোতলটি তুলে দেন ইমাম।

মো. ইমাম হোসাইন বলেন, ‘এখন সয়াবিন তেলের অনেক দাম। আগামী দিনে আবারও তেলের দাম বাড়তে পারে। বন্ধুর সংসারে নতুন বউ আসছে। বউ যেন রান্নার কাজে ব্যবহার করতে পারে, তার জন্য আমি ৯৮৫ টাকা দিয়ে ৫ লিটারের এই সয়াবিন তেলের বোতলটি কিনে উপহার দিলাম।’

বর কাজী লুৎফর রহমান মাসুম বলেন, ‘আমার বিয়ের অনুষ্ঠানে বন্ধু এবং আত্মীয়-স্বজনেরা বিভিন্ন ধরনের উপহার দিচ্ছেন। এর মধ্যে সয়াবিন তেলটা একটি ভিন্ন ধরনের উপহার। আমার কাছে বিষয়টি অনেক ভালো লাগছে।

আর পড়তে পারেন