শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার লাকসামে করোনা উপসর্গে শিক্ষক নেতার ইন্তেকাল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ১, ২০২০
news-image

সেলিম চৌধুরী হীরা, লাকসামঃ

কুমিল্লার লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম (৫৯) করোনা উপসর্গে ইন্তেকাল করেছেন।

শনিবার (৩১ অক্টোবর) দিবাগত রাত পৌনে চারটার দিকে তিনি কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

ফখরুল ইসলাম উপজেলার মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়নের জালাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং বাংলাদেশ স্কাউট লাকসাম উপজেলার কোষাধ্যক্ষ ছিলেন। এছাড়া লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকও ছিলেন তিনি।

রবিবার বিকেল ৩টায় জালাল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা শেষে একই ইউনিয়নের লক্ষীপুর গ্রামের পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, গত কিছুদিন থেকে তিনি জ্বর, কাশি, গলা ব্যথা এবং শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে ভুগছিলেন। একপর্যায়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৯ অক্টোবর কুমেক হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয় তাকে। সেখানে আইসিইউতে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণেও রাখা হয়। অবশেষে শনিবার দিবাগত রাতে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য ছাত্রছাত্রী এবং গুণগ্রাহী রেখে গেছেন।

শিক্ষক ফখরুল ইসলামের মৃত্যুতে লাকসাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি অধ্যক্ষ তপন চন্দ্র সাহা ও সিনিয়র সহ-সভাপতি মো. কামাল হোসেন হেলালসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ গভীর শোক এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আর পড়তে পারেন