মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় এনডিএম’র কমিটি গঠন: আজাদ সভাপতি, বেলাল সাধারন সম্পাদক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৩, ২০২২
news-image

 

ষ্টাফ রিপোর্টার:
জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেন, যুগোপৎভাবে আগামীর রাজপথ দখলে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে এনডিএম’র নেতাকর্মীরা। এদেশের জনগণের ভোট এবং ভাতের অধিকার, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে সমমনা রাজনৈতিক দল, ইসলামী মতাদর্শের শক্তি, গণতন্ত্রকামী সুশীল সমাজ, প্রতিবাদী ছাত্র, শ্রমিকসহ সাধারন জনগণকে সাথে নিয়ে ইতোমধ্যেই আমরা শান্তিপূর্ণভাবে রাজপথ দখলের কাজ শুরু করেছি। তবে আমাদের এই কার্যক্রমে থাকবে না সহিংস কোন কার্যক্রম, থাকবেনা জ্বালাও পোড়াও কর্মসূচী।

১২ই আগষ্ট বিকেলে কুমিল্লা শহরের রোটারি ক্লাব মিলনায়তনে এনডিএম কুমিল্লা জেলা’র ১ম ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ববি হাজ্জাজ আরও বলেন, এনডিএম কারো বিরুদ্ধে কাজ করে না, সাধারণ মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে কাজ করে। সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা ও নিরাপদ জীবন বাস্তবায়নসহ সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দিবে এনডিএম।

এনডিএম’র জেলা আহবায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক বেলাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন এনডিএমের সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মোঃ জহির, যুব আন্দোলনের আহবায়ক হোসাইন শাহাদাত, ছাত্র আন্দোলনের সেক্রেটারি মাসুদ রানা জুয়েল প্রমুখ।

পরে সম্মেলনে উপস্থিত ডেলিকেটদের প্রত্যক্ষ ভোটে আবুল কালাম আজাদকে সভাপতি, বেলাল হোসাইনকে সাধারন সম্পাদক করে কুমিল্লা জেলা এনডিএম’র আংশিক কমিটি ঘোষনা করেন সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা।

আর পড়তে পারেন