শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় গণটিকা কার্যক্রম উদ্বোধন করলেন এম পি বাহার

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৩, ২০২১
news-image

স্টাফ রিপোর্টারঃ

শেখ হাসিনার সালাম নিন,কোভিড-১৯ টিকা নিন। এমন শ্লোগান কে ধারণ করে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয়ে মঙ্গলবার (১৩ জুলাই) বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় বার কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান গণটিকা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়।

 

 

 

 

কুমিল্লা-৬ সদর আসনের সদর সাংসদ ও মহানগর আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গণটিকা কার্য্যক্রম উদ্বোধন করেন। এসময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান,সিভিল সার্জন মীর মোবারক হোসেন, বি এম এ সভাপতি আব্দুল বাকী আনিস,সাধারণ সম্পাদক আতাউর রহমান জসীম ও স্বাচিপের সাধারণ সম্পাদক ডাঃ মাহবুব মোর্শেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

গণটিকা কার্যক্রম উদ্বোধনকালে সদর সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার বলেন, এ টিকা গুলো কুমিল্লা সদর (জেনারেল) হাসপাতাল ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রদান করা হবে। উল্লেখ্য যে, কুমিল্লায় ইতিমধ্যে সিনোফার্ম ভ্যাকসিন ৭৮ হাজার ৪০০ টি চলে এসেছে এবং মডার্নার ১৩ হাজারের অধিক ভ্যাকসিন মজুত রয়েছে। কুমিল্লা বাসীর জন্য পর্যায়ক্রমে আরো টিকা ব্যবস্থা হবে বলে জানান সদর সাংসদ।

সদ্য প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ প্রকল্পের বিষয়ে তিনি বলেন, এ বিষয়ে কোন ত্রুটিই বরদাস্ত করবো না।পরিশেষে তিনি চলমান লকডাউন বাস্তবায়নে ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

আর পড়তে পারেন