শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ছোটদের কামড়াকামড়ি নিয়ে বড়দের কোপাকুপি: আহ ত- ৬

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ৩, ২০১৯
news-image

 

 

অনলাইন ডেস্কঃ

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ছোট দুই শিশুর মধ্যে কামড়াকামড়ির ঘটনার জেরে বড়দের মধ্যে কোপাকুপির ঘটনা ঘটেছে। সোমবার রাত নয়টার দিকে উপজেলার ভুরভুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

এ ঘটনায় দুই পরিবারের ছয়জন আহত হয়েছেন। আহত ব্যক্তিরা হলেন হৃদয় সরকার (২৫), তাঁর ছোট ভাই সৃদয় সরকার (২০), তাঁদের ভগ্নিপতি রুহিদাস সরকার (৬৫), রুহিদাসের প্রতিবেশী বেণু সরকার (৪৫), কানু সরকার (৪০) ও লিপি সরকার। তাঁদের দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহত ব্যক্তিদের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায়, ভুরভুরিয়া গ্রামের নেপাল চন্দ্র সরকারের চার বছরের ছেলে নীরব সরকার ও প্রতিবেশী রুহিদাস সরকারের চার বছর বয়সী ছেলে দুর্জয় সরকার সকালে মন্দিরের পাঠে গিয়ে একজন আরেকজনকে কামড় দেয়। এ ঘটনায় রাতে কাজ থেকে ফিরে দুই শিশুর অভিভাবকেরা বিবাদে জড়িয়ে পড়েন। একপর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও কোপাকুপির ঘটনা ঘটে। হৃদয় সরকারের প্রথম বিবাহবার্ষিকীর অনুষ্ঠান উপলক্ষে বড় বোন রিতা রানী সরকারকে নিতে এসে সংঘর্ষের মধ্যে ভগ্নিপতিকে রক্ষা করতে গিয়ে পাশের চাপাতলী গ্রামের হৃদয় ও সৃদয় আহত হন।

 

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা (আরএমও) মোহাম্মদ জামাল উদ্দিন বলেন, দুই পরিবারের পুরুষ সদস্যরা পেশায় কাঠমিস্ত্রি। আহত ব্যক্তিদের অবস্থা আশঙ্কাজনক হলেও আর্থিক সংকটের কারণে তাঁরা ঢাকায় না গিয়ে স্বেচ্ছায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

আর পড়তে পারেন