শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় টিকটক ভিডিও করতে গিয়ে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৪, ২০২২
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

টিকটক ভিডিও করার পর মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। সোমবার বিকালে কুমিল্লার লাকসাম রেলওয়ে জংশন ৩নং প্লাটফর্মে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের রফিকুল ইসলাম শান্ত (২৮)। তিনি লালমাই উপজেলার পূর্ব পেরুল ইউনিয়ন পেরুল গ্রামের দক্ষিণপাড়ার আবুল কালাম আজাদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রফিকুল ইসলাম শান্ত ৫ জন বন্ধুদের সঙ্গে লাকসাম জংশন এলাকায় ঘুরতে গিয়ে মোবাইল দিয়ে টিকটক ভিডিও বানাতে থাকেন। টিকটক বানানোর পরে রেললাইন উপর কানে হেডফোন লাগিয়ে কথা বলছিলেন শান্ত। এ সময় সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী পাহারিকা এক্সপ্রেস জংশন ৩নং প্লাটফর্মে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পরপরই তার সঙ্গে থাকা বন্ধুরা সবাই পালিয়ে যান।

রাসেদ নামে এক বন্ধু ঘটনাস্থলে ছিলেন। তিনি বলেন, রাজমিস্ত্রি কাজ শেষে আমরা ৫ বন্ধু রেলওয়ে জংশন এলাকা ঘুরতে আসি। এ সময় রফিকুল ইসলাম শান্ত বলে আমরা একসঙ্গে টিকটক বানাবো। টিকটক শেষে রেললাইন থেকে প্লাটফর্মে উপরে ওঠে পড়ি। আর শান্ত রেললাইন দিয়ে মোবাইল কথা বলতে থাকে। পেছন দিক থেকে ট্রেন আসতে দেখে তাকে ডাকাডাকি করি। এ সময় ট্রেনে কাটা পড়ে শান্তর মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে রেলওয়ে থানা পুলিশ।

লাকসাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন খন্দকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

আর পড়তে পারেন