শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ধর্ষণচেষ্টায় কুরআনের হাফেজ কারাগারে

আজকের কুমিল্লা ডট কম :
মে ৭, ২০২০
news-image

 

 

অনলাইন ডেস্কঃ

 

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা আনন্দপুর সীমান্ত এলাকায় ধান কাটতে গিয়ে এক কিশোরীকে চেষ্টা করে হাফেজ আরিফুল ইসলাম(২৫)।

 

(৭ মে ২০২০) বৃহস্পতিবার বিকেলে নির্যাতনের শিকার কিশোরীর বাবা বুড়িচং থানায় অভিযুক্ত আরিফুল ইসলামের বিরুদ্ধে একটি ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন। অভিযোগ পরিপ্রেক্ষিতে সততা নিশ্চিত করে গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত আসামীকে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

 

 

 

পুলিশ ও স্থানীয়রা জানায়,জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন আনন্দপুর গ্রামের সীমান্ত এলাকার বিজিবি ক্যাম্প সংলগ্নে ধান কাটতে যায় সাহেদ মিয়ার ছেলে হাফেজ আরিফুল ইসলাম। একই এলাকার জালাল খানের ১৩ বছরের মেয়ে  শিউলি আক্তার(ছদ্মনাম)কে দেখে জোর করে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিউলির চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে হাতেনাতে আরিফুল ইসলামকে আটক করে। পরে স্থানীয় মেম্বার লিটন রেজাকে অবগত করলে তিনি বুড়িচং থানাকে খবর দিলে সাথে সাথে পুলিশ চলে আসে এবং কিশোরীর স্বীকার উক্তি নিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে নিয়ে যায়।ঘটনাটি ঘটে বুধবার দুপুরে।

 

 

 

এ বিষয়ে কিশোরী বাবার সাথে মোবাইলে কথা বললে,তিনি এ বিষয়ে কিছু বলতে রাজি হয়নি এবং এক পর্যায়ে কিছু জানেন না বলে অভিমত করে। পরিশেষে পুলিশ থেকে তথ্য জেনে নিতে বলে।

 

এ বিষয়ে বুড়িচং থানার এসআই মেহেদী নিশ্চিত করে তালাশ বাংলা ডট কম’কে জানায়,ওসি মোজাম্মেল হক স্যারের নির্দেশনায় অভিযুক্ত আসামীর মুখের জবানবন্দী নিয়ে একটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

সূত্র : তালাশ বাংলা

আর পড়তে পারেন