শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ধর্ষণের মামলা তুলে নিতে বল প্রয়োগ

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৭, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার নাঙ্গলকোটে ধর্ষণের মামলা তুলে নেওয়ার জন্য দীর্ঘ এক মাস ধরে বাড়ির চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে ১১ পরিবারকে জিম্মি করে রেখেছে প্রভাবশালীরা। উপজেলার মক্রবপুর ইউপির মক্রবপুর পূর্ব পাড়া জয়নাল মেস্ত্রী বাড়িতে এ ঘটনা ঘটে।

ভোক্তবুগি ইউছুফ জানায়, মক্রবপুর পূর্ব পাড়া (আমজাদ মার্কেট) জয়নাল মেস্ত্রী বাড়িতে ইউছুফ, জয়নাল আবেদিন, কালাম, রবিউল হক, হাছান, হোসেন, সোবহান, সামছুল হক, আছিয়া বেগম, শপর বানু, আনোয়ারা বেগমরা দীর্ঘ ৩০ বছর ধরে ওই রাস্তা দিয়ে চলাচল করে আসছিল। গত ৪-৫ মাস আগে ওই বাড়িতে গণধর্ষণের স্বীকার হয় এক প্রবাসির স্ত্রী। এ ঘটনায় তিন জনকে আসামী করে নাঙ্গলকোট থানায় একটি ধর্ষণের মামলা হয়।

এর জের ধরে গত এক মাস ধরে ওই রাস্তা বন্ধ করে দিয়েছে প্রভাবশালী রবিউল, মৃত. আমজাদ আলীর ছেলে কালু ও তার ছেলে খোরশেদ, আব্দুল মোমিনের ছেলে স্বিপনসহ বহিরাগত ৮-১০ জনের একটি গ্রুপ। মামলাটি তুলে নেওয়ার জন্য বিভিন্ন ভাবে হুমকি-দুমকি দিয়ে আসছে ওই প্রভাশালিরা।

এ বিষয়ে মঙ্গলবার নাঙ্গলকোট থানা ওসি নজরুল ইসলাম পিপিএম জানান, পুলিশ ঘটনাটি পরিদর্শন করেছে। আদালতের মাধ্যমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন