রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় পৃথক অভিযান পরিচালনা করে গাঁজা ও ফেন্সিডিলসহ মোঃ সায়েম ভূইয়া (২২) নামের মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে ২২ জুলাই দুপুরে কোতয়ালী মডেল থানাধীন মিরপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৭৯ বোতল ফেন্সিডিলসহ মোঃ সায়েম ভূইয়াকে (২২) আটক করা হয়। সে কোতয়ালী মডেল থানার সুবর্ণপুর গ্রামের মোঃ ওহাব ভূইয়ার ছেলে। এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি স্কুটার বাইক জব্দ করা হয়।

পৃথক অন্য একটি অভিযানে ২২ জুলাই দুপুরে চৌদ্দগ্রাম উপজেলার চাঁনপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৫৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ১ জন ব্যক্তি কৌশলে পালিয়ে যায়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত স্কুটার বাইক ব্যবহার করে কুমিল্লার বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় ও পলাতক আসামীর বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে

আর পড়তে পারেন