শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় বসত বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড !

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২৮, ২০১৯
news-image

মহিউদ্দিন ভূইয়া ঃ

বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লার বুড়িচং উপজেলার দূর্গাপুর গ্রামের আনোয়ার হোসেনের রান্না ঘরের বিদ্যুৎ শর্ট সাকির্টের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। অগ্নিকান্ড আগুনের লেলিহান শিখা বাড়ির চার দিকে ছড়িয়ে পড়ে।

এতে ঘরে থাকা নগদ টাকা ৩টি ঘর, মালামাল , স্বর্ণালংকার সহ প্রায় ১০ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়।খবর পেয়ে চান্দিনা এবং কুমিল্লা ফায়ার সার্ভিস ষ্টেশন থেকে দুইটি ইউনিট স্থানীয় জনসাধারন দেড় ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ।

স্থানীয় প্রত্যক্ষ দর্শী যুবলীগ নেতা ইমাম হোসেন, সোহেল ও বিভিন্ন সূত্র জানায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার সময় উপজেলার মোকাম ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে আনোয়ার হোসেনের রান্না ঘরে প্রথমে বিদ্যুৎ শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকান্ডের সূত্র পাত ঘটে।

আগুনের লেলি হান শিখা এবং ঘরে আগুন জ¦লতে দেখে কুমিল্লা এবং চান্দিনা ফায়ার সাভির্স ষ্টেশনকে স্থানীয় লোকজন খবর দেয়।এর মধ্যে আনোয়ার হোসেনের রান্না ঘর সহ ২টি ঘর এবং তার ভাই মনির হোসেনের একটি ঘর আগুনে সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়।

এসময় আনোয়ারের ঘরে থাকা নগদ ৩০হাজার টাকা, আনোয়ার ও মনিরের ঘরের প্রায় ৫-৬ ভরি স্বর্ণালংকার, ইলিকট্রিক সামগ্রী, আসবাবপত্র কাপড় চোপড় সহ প্রায় ১০লক্ষাধীক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়। ফায়ার সার্ভিসের ২টি ইউনিট স্থানীয় লোকজন দেড় ঘন্টা চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

আর পড়তে পারেন