শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ম্যান’স ওয়ার্ল্ডের ৩১-তম শাখার উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৯, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা নগরীর বাদুড়তলা এলাকার “কিউ আর” টাওয়ারের চতুর্থ তলায় অভিজাত, রুচিসম্মত, মানদন্ডে সেরা,ক্রেতাদের মনের চাহিদা মেটাতে মহিলা ও পুরুষদের নানান বাহারি পোশাকের সমাহার নিয়ে উদ্বোধন হলো ম্যান’স ওয়ার্ল্ডের।

বুধবার (৯ জুন) বিকেলে ম্যান’স ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হান্নানের উপস্থিতিতে ম্যান’স ওয়াল্ডের ফিতা কেটে উদ্বোধন করেন কুমিল্লা কেন্দ্রীয় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম, বিশিষ্ট রাজনীতিবিদ ও কুমিল্লা নিউমার্কেট ব্যবসায়ি সমিতির সহ- সভাপতি শওকত আলী বকুল, বিশিষ্ট গার্মেন্টস ব্যবসায়ি মোঃ রেজাউল চৌধুরী জামিল ও কিউ আর টাওয়ারের মালিক বিশিষ্ট ব্যবসায়ি শওকত ইমরান।

ঐতিহ্যে ঘেরা কুমিল্লার মানুষের পোষাকের চাহিদা মেটাতেই এ শো-রুমের উদ্বোধন করা হয় এমনটাই মন্তব্য করেন ম্যান’স ওয়ার্ল্ডের পরিচালক মোঃ আনিছুর রহমান টিটু। তিনি আরো বলেন, সাশ্রয়ী মূল্যে সকল শ্রেণির মানুষের পোষাকের চাহিদা মেটাতে বদ্ধপরিকর আমরা। এ সময় আরো উপস্থিত ছিলেন ম্যান’স ওয়ার্ল্ডের জি এম মোঃ বাবলুর রহমানসহ ম্যান’স ওয়ার্ডের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

ম্যান’স ওয়াল্ডে রয়েছে পুরুষদের জন্য রুচিসম্মত পাঞ্জাবি, শার্ট,প্যান্ট,ফতোয়া,টিশার্ট ও বিভিন্ন ধরনের বাহারি রং এর পোষাক রয়েছে এবং মেয়েদের জন্য রয়েছে নতুন নতুন ডিজাইনের বোরখা, খিমার,আবায়াসহ বিভিন্ন আধুনিক পোষাকের সমাহার।

শো-রুমের উদ্বোধন উপলক্ষ্যে ১ম ও ২য় দিনের জন্য ১৫ শতাংশ ছাড় দিয়েছে ম্যান’স ওয়ার্ল্ড কর্তৃপক্ষ।
ম্যান’স ওয়ার্ল্ডের শো-রুম উদ্বোধন শেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হান্নান। পরে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, বাদুড়তলার ম্যান’স ওয়ার্ল্ড শো-রুম টি ছাড়াও কুমিল্লা কেন্দ্রীয় কান্দিরপাড় মসজিদ মার্কেটেও রয়েছে আরেকটি শো-রুম।

আর পড়তে পারেন