বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় স্বামী-স্ত্রীসহ ৫ মাদক বিক্রেতা আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৩, ২০১৮
news-image
স্টাফ রিপোর্টার :
চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে কুমিল্লা নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চিহ্নিত ৫ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ।
কোতোয়ালী মডেল থানা পুলিশের ওসি আবু সালাম মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার দিনব্যাপী অভিযান চালিয়ে তাদের আটক করেন। পরে বিকেলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।
এরা হলেন- নগরীর গর্জন খোলা এলাকার আতিক মিয়ার স্ত্রী শাহিনুর বেগম, মফিজ মিয়ার স্ত্রী চন্দ্রা বেগম, ধর্মপুর এলাকার জামাল মিয়ার স্ত্রী সুরাইয়া বেগম, বালুতুপা এলাকার মৃত ফুল মিয়ার ছেলে মাসুম মিয়া ও তার স্ত্রী ভানু বেগম। কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সালাম মিয়া জানান, আটক সকলের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। থানার তদন্ত কর্মকর্তা সালাউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে দিনব্যাপী অভিযান চালিয়ে নগরীর গর্জনখোলা, বালুতুপা ও ধর্মপুর এলাকা থেকে চিহ্নিত এসব মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। বিকেলে মোবাইল কোর্টের মাধ্যমে সুরাইয়া বেগম এবং শাহিনুর বেগমকে ১ বছর ৮ মাস বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এছাড়াও বাকী তিনজনকে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় বলে জানান তিনি।

আর পড়তে পারেন