শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় ৬নং জগন্নাথপুরে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১০, ২০২১
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা আদর্শ সদর উপজেলার ৬নং জগান্নাথপুর ইউনিয়নে বালুতুপা বাজারে বুধবার বিকালে আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় যুবলীগের সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বর্ধিত সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি সংসদের কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন শামীম। সদর উপজেলা আওমী যুবলীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন শিফন সভা সঞ্চালনা করেন।

বক্তব্য রাখেন- কোতয়ালী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকবর হোসেন , আদর্শ সদর উপজেলার আওয়ামীলিগের সভাপতি কাজী আবুল হাসেম মেম্বার, ৬ নং জগন্নাথ পুর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, মোহাম্মদ মফিজুল ইসলাম আরসদশ সদর উপজেলা আওয়ামীলীগ নেতা কোতয়ালি থানা আওয়ামীলীগের নেতা মোহাম্মদ মফিজুল ইসলাম, আদর্শ সদর উপজেলা আওয়ামি যুবলীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোরশেদুল আলম, পাঁচথুবী আওয়ামী যুবলিগের সভাপতি মোহাম্মদ সেলিম, জেলা যুবলীগ নেতা আলী আক্কাস, ৬নং জগান্নাথপুর ইউনিয়ন কৃষকলীগের জামান খান, ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এই সময় মোহাম্মদ মোস্তাফিজুর রহমান দীপু সভাপতি, বি এম জাহিদকে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও আবুল কাশেম রনিকে সাংগঠিনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি পূর্ণাঙ্গ করা হয়।

আর পড়তে পারেন