রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে বে‌শি দা‌মে তেল বি‌ক্রি করায় ডিলার‌কে জ‌রিমানা

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৬, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:
জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের তদার‌কি অ‌ভিযা‌নে ১টি প্রতিষ্ঠান‌কে ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

কু‌মিল্লা নগরের চকবাজার এলাকায় বুধবার বেলা ১১টা থে‌কে বেলা দেড়টা পর্যন্ত এ অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এ সময় বে‌শি দা‌মে পাইকারি বি‌ক্রেতার কাছে তেল বি‌ক্রি করার অ‌ভি‌যো‌গে সি‌টি গ্রু‌পের তীর ব্রা‌ন্ডের ডিলার মেসার্স হী‌রেন চন্দ্র সাহা‌কে ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও অন‌্যান‌্য নিত‌্যপ‌ণ্যের দোকানগু‌লোও তদার‌কি করা হয়। তদার‌কি অ‌ভিযা‌নে দোকানী‌দের ক্রয়ের পাকা র‌সিদ সংরক্ষণ, ক্রেতা‌দেরকে র‌সিদ প্রদা‌ন এবং দৃশ‌্যমান স্থা‌নে প‌ণ্যের মূল‌্য তা‌লিকা প্রদর্শনের নি‌র্দেশনা ‌দেওয়া হয়। এছাড়াও তে‌লের সা‌থে অন‌্য পণ‌্য কেনার শর্তা‌রোপ ক‌রে বি‌ক্রি না কর‌তে নি‌র্দেশনা দেওয়া হয়।

কুমিল্লা জেলা প্রশাস‌নের সা‌র্বিক দিক নি‌র্দেশনায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো: আছাদুল ইসলাম এ অ‌ভিযান প‌রিচালনা ক‌রেন। এ সময় জেলা সি‌নিয়র কৃ‌ষি বিপণন কর্মকর্তা মোহাম্মদ জাকা‌রিয়া, চকবাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন।

আর পড়তে পারেন