মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা নগরীতে সম্পত্তির বিরোধের জের ধরে ভাইয়ের স্ত্রীকে কুপিয়ে জখম

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লা নগরীতে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাইয়ের স্ত্রী সাজেদা বেগমকে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে, রড দিয়ে পিটিয়ে ও গলাটিপে হত্যার চেষ্টা করেছে জাঙ্গু ও তার স্ত্রী আমেনা বেগম।

সোমবারে কুমিল্লা নগরীর কালিয়াজুড়িতে এ ঘটনা হয়েছে।এ ঘটনায় সাজেদা বেগমের ছেলে মো. জয় বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় জাঙ্গু ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালিয়াজুড়ির হাফিজ উদ্দিন ভূঁইয়ার দুই ছেলে জাঙ্গু (জাহাঙ্গীর) ও দুলা মিয়া। এই দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন যাবত সম্পত্তি সংক্রান্ত বিরোধ চলছে। সেই বিরোধের জেরে পূর্বপরিকল্পিতভাবে সোমবার সকালে দুলা মিয়ার স্ত্রী সাজেদা বেগমের (৫০) উপর হামলা চালানো হয়।

বাদী মো. জয় জানান, জাঙ্গু আমার মাকে দা দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত করে। এতে বাম হাতের বৃদ্ধাঙ্গুলি কেটে যায়, যা এখন শুধু চামড়ার সাথে যুক্ত আছে। বাম হাত ও বাম পায়ে দায়ের কোপের দাগ রয়েছে। একই সাথে জাঙ্গুর স্ত্রী আমেনা বেগম রড দিয়ে পিটিয়ে আহত করে এবং গলাটিপে হত্যার চেষ্টা করে। একই সাথে আমার মাকে মেরে ফেলার হুমকি প্রদান করে। আমার মা সাজেদা বেগম কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনার আমরা সঠিক বিচার চাই। অভিযুক্তদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

 

 

আর পড়তে পারেন