শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবেন মুশফিক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরকে সামনে রেখে মুশফিকুর রহিমকে দলে ভিড়িয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বাংলাদেশের অভিজ্ঞ এই উইকেটরক্ষক ব্যাটসম্যানকে দলে নেয়ার ব্যাপারটি আজকের কুমিল্লাকে নিশ্চিত করেছে দলটির বিশ্বস্ত একটি সূত্র।

বিপিএলের গত আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছেন মুশফিক। অধিনায়কত্বের দায়িত্ব সামলেও ব্যাট হাতে দারুণ উজ্জ্বল ছিলেন তিনি। টুর্নামেন্টের তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন বাংলাদেশের এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

গ্রুপ পর্ব শেষে রান সংগ্রাহকদের তালিকায় দ্বিতীয় স্থানে ছিলেন মুশফিক। গ্রুপ পর্বের ১২ ম্যাচে ৪১৮ রান সংগ্রহ করেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। দুর্দান্ত পারফর্মেন্সের পরও চিটাগং ভাইকিংস মুশফিককে ধরে রাখেনি।

বিপিএলের গত আসরে ১৩ ম্যাচে ৩৫.৫০ গড়ে ৪২৬ রান সংগ্রহ করেছিলেন মুশফিক। মূলত মুশফিকের ব্যাটেই শেষ চারে উঠেছিল চিটাগং ভাইকিংস। অবশ্য এলিমিনেটরে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় তাঁদের।

দেশের সবচেয়ে জমজমাট টি-টোয়েন্টি আসরের শিরোপা জিতলেও এবার দলে পরিবর্তন আনছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সেটারই অংশ হিসেবে মুশফিককে দলে ভিড়িয়েছে দলটি।

আর পড়তে পারেন