বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে ৮৬০ পিস ইয়াবাসহ ৪ জন ও সদর দক্ষিণে ৩ কেজি গাঁজাসহ একজন আটক

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৪, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল ১৪ আগস্ট ভোর রাতে কুমিল্লার সদরের গোবিন্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুমিল্লা জেলার কোতয়ালি থানার গোবিন্দপুর গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে মোশারফ হোসেন (২২), কুমিল্লা সদরের গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে এরশাদ (৩৫), কুমিল্লা সদরের গোবিন্দপুর গ্রামের মৃত. সুলতান আহম্মেদের ছেলে মোঃ শাহে এমরান (২৪) ও কুমিল্লা সদরের গোবিন্দপুর গ্রামের শহিদ উল্লাহ এর ছেলে মোঃ ফিরোজ (২২)।

এছাড়াও র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি আভিযানিক দল ১৪ আগস্ট সকালে কুমিল্লা সদরের আলেখারচর বিশ্বরোড এলাকায় পৃথক একটি অভিযান পরিচালনা করে ৩ কেজি গাঁজাসহ একজনকে আটক করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত ব্যক্তি নেত্রকোণা জেলার পূর্বধলা থানার পাইকুরা গ্রামের আব্দুর রহিম বক্স এর ছেলে মোঃ হায়দার আলী (৩৫)।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উক্ত বিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন