বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কুসিক নির্বাচন: ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থী লিন্ডা

আজকের কুমিল্লা ডট কম :
মে ৩১, ২০২২
news-image

শাহ ইমরান:

আগামী ১৫ জুন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০ ও ২১ নং ওয়ার্ডে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী তাহমিনা আক্তার (লিন্ডা) চশমা প্রতিক নিয়ে ব্যাপক নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

সোমবার (২৯ মে) চশমা প্রতিকের কাউন্সিলর প্রার্থী তাহমিনা আক্তার (লিন্ডা) কাজীপাড়া,দিশাবন এবং রাজাপাড়া এলাকার  বাসায় বাসায় গিয়ে মহিলাদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ভোট চান। এছাড়া বিভিন্ন রাস্তার অলিগলিতে হাতে হ্যান্ডমাইক আর লিফলেট নিয়ে জনসংযোগ করে যাচ্ছেন কাউন্সিলর প্রার্থী তাহমিনা আক্তার (লিন্ডা)।

প্রচারণাকালে তিনি বলেন,  ক্ষমতা পেতে নয়, অপনাদের সেবা করতে এসেছি। ওয়ার্ডবাসীর সুখ-দুঃখের ভার নিতে চাই। দুর্নীতিমুক্ত আধুনিক ওয়ার্ড হিসেবে রূপান্তর করতে চাই। ওয়ার্ডবাসীর অনুরোধে এবছর নির্বাচন করতে যাচ্ছি ।

জানা যায়, তাহমিনা আক্তার (লিন্ডা) একজন নারী সেবিকা। এ ছাড়াও বহু সামাজিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত। করোনা মহামারির সময় তিনি ওয়ার্ডের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন, হাত বাড়িয়ে দিয়েছেন সহায়তার, হয়েছেন ওয়ার্ডবাসীর কাছে মানবিক মানুষ। কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই আলোচনায় রয়েছেন তিনি।

কয়েকজন ওয়ার্ডবাসীর সাথে কথা বলে জানা যায়, তাহমিনা আক্তার লিন্ডা একজন সুশিক্ষিত, পরোপকারী, গরীবের বন্ধু, অসহায় মানুষের পাশে থেকে সেবা করছেন ।

উল্লেখ্য, আগামী ১৫ জুন কুসিক নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ সিটিতে ভোটার সংখ্যা ২ লাখ ২৯ হাজার ৯২০ জন। শুক্রবার (২৭ মে) আপিল নিষ্পত্তি শেষ ২৭ মে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

 

আর পড়তে পারেন