বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কোন অনির্বাচিত সরকারের অধিনে নির্বাচন হবে না -শেখ ফজলুল করিম সেলিম এমপি

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২, ২০১৮
news-image

 

ইমতিয়াজ আহমেদ জিতুঃ

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেন,  খালেদা জিয়ার দূর্ণীতির মামলার বিচার হচ্ছে, তারা পুলিশের উপর আক্রমন করছে। তারা অরাজকতা, বিশৃংখলা পরিবেশ সৃষ্টি করে তৃতীয় কোন শক্তিকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনার জন্য চেষ্টা করছে। এদেশে তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। কোন অনির্বাচিত সরকারের অধিনে নির্বাচন হবে না ।

শুক্রবার (২ ফেব্রুয়ারী)  বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি আরো বলেন,  আমাদের নির্বাচন কমিশন স্বাধীন। তারা স্বাধীনভাবে কাজ করবে । শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন । শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে।

তিনি আরো বলেন, বিএনপি জঙ্গির দল। তারা মানুষ খুনী। এছাড়া জিয়া নিজেও খুনী ছিলেন। জিয়া যদি খুনী নাই হতেন খুনি মোস্তাক কেন জিয়াকে সেনাপ্রধাণ করলেন ?

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি কুমিল্লা সদর আসনের সাংসদ হাজী আ ক ম বাহাউদ্দিন বাহারের সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা অওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুল হক এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ডাঃ দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুস সবুর, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত। এসময় কুমিল্লা জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন