বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

খেলাধুলাই পারে সুষ্ঠু, সুন্দর ও মাদকমুক্ত সমাজ উপহার দিতে —— সুবিদ আলী ভূইয়া

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৩, ২০১৯
news-image

 

জাকির হোসেন হাজারীঃ
প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া বলেন, খেলাধুলার মাধ্যমে দেশ ও সমাজকে সন্ত্রাস এবং মাদকমুক্ত হিসাবে গড়ে তোলা যায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার অঙ্গিকার বাস্তবায়নে খেলা ধুলার ভ’মিকা অপরিহার্য। খেলাধুলার মাধ্যমে নিজেকে প্রতিষ্টিত করা যায়। এজন্য লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলা করতে হবে।

শুক্রবার(১৩সেপ্টেম্বর) বিকেলে দাউদকান্দি আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত ৪৮তম জাতীয় স্কুল মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীস্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা-২০১৯ ফুটবল চুড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খান এর সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। একমাত্র খেলাধুলাই পারে একটি সুষ্ঠু, সুন্দর ও মাদকমুক্ত সমাজ উপহার দিতে। সেজন্য লেখা-পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোযোগী হতে হবে। আমাদের ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা খেলাধুলাকে সবসময় অগ্রাধিকার দিয়েছেন। তিনি খেলোয়ারদের নিজের সন্তানের মতো ভালোবাসেন। উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যন আমান উল্লাহসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান প্রধান ও উপজেলার দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন