শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গরীব ও অসহায় এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন কেন্দ্রীয় ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ

আজকের কুমিল্লা ডট কম :
মে ৮, ২০২১
news-image

বি এম মহিউদ্দিন মন্টি / ইসতিয়াক আহমেদ :
পবিত্র ঈদুল ফিতর ও করোনা ভাইরাসের কারণে অসহায় ও দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  উপহার সামগ্রী বিতরণ করেছেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ।

মুরাদনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ডক্টর আহসানুল আলম সরকার কিশোরের উপস্থাপনায় শনিবার সকালে মুরাদনগর উপজেলার পাঁচ পুকুরিয়া বিদ্যালয় মাঠে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রন্জন গুহ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মু.রুহুল আমিন,বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম,বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা ও উপপ্রচার সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান বিপ্লব । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ মোসলেম উদ্দিন মোসলেম।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই মহামারি করোনাকালীন সময়ে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ সংগঠনটিই সিংহভাগ কাজ করছে। মানুষের পাশে দাঁড়াচ্ছে, এমনকি করোনা আক্রান্ত হয়ে যারা মারা যাচ্ছেন তাদেরকে দাফন কাফনের ব্যবস্থা করছেন। কিন্তু দুঃখের বিষয় আজ বি এন পি কে মাঠে দেখা যায় না। আগামীদিনে তারা জনগণের সামনে মুখ দেখাবে কি করে। আসুন দল মত নির্বিশেষে এই করোনা সময় কালে মানুষের পাশে দাড়াই। এই সময় কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ডক্টর আহসানুল আলম সরকার কিশোরের ভূয়সী প্রশংসা করে তিনি বলেন কিশোর আমাদের অহংকার। গরীব কৃষকদের ধান কেটে, এই সংকটময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষকে সহযোগিতা করে এবং সাংগঠনিক কাজ অত্যন্ত দক্ষতার সাথে পালন করছে আপনাদের প্রিয় নেতা কিশোর।

অনুষ্ঠানে গরীব ও অসহায় এতিম শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ধান কাটার মেশিন ও অক্সিজেন সিলিন্ডার, মাস্কসহ অন্যান্য উপহার সামগ্রী বিতরণ করেন অতিথি বৃন্দরা। এসময় কুমিল্লা মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান পিয়াস ও দাফন ১০১ টিমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লিটন সরকারসহ যুবলীগ, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকসহ আওয়ামী বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন