বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে মুক্তিপণ না পেয়ে ৪ বছরের শিশুকে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০১৬

babyগাজীপুর প্রতিনিধি: গাজীপুরে মুক্তিপণ না পেয়ে অপহরণের ৩ দিন পর ৪ বছরের এক শিশুকে হত্যা করেছে অপহরণকারীরা। আজ বিকেল ৫টার দিকে গাজীপুরের কাশিমপুর সুরাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের স্বজনরা রাতে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে এসে মরদেহ সনাক্ত করেন।

নিহত শিশু সোলায়মান জামালপুরের ইসলামপুর থানার ভেনুয়ারচর এলাকার মোকারম হোসেনের একমাত্র ছেলে। মোকারম হোসেন চান্দনা চৌরাস্তার আউটপাড়া এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে ভাড়া থেকে ভাঙারি মালামালের ব্যবসা করেন।

নিহতের মা জানান, শনিবার বিকেল ৫টার দিকে তার ছেলে সোলায়মান দোকানের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ওই রাতেই তার মোবাইলে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় তিনি রোববার জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

পুলিশ জানায়, কাশিমপুর সুরাবাড়ি এলাকার রাইস মিলের পাশে কালভার্টের কাছে জঙ্গলে শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ধারণা করা হয় দুর্বৃত্তরা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহ ওই স্থানে ফেলে রাখে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

আর পড়তে পারেন