রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ঘুরতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত পুলিশ কর্মকর্তা

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ২৮, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় সড়ক দুর্ঘটনায় এস এম জাহিদ ইকবাল (৪৬) নামে এক পুলিশ পরিদর্শক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পাশে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টে ধাক্কা দেয়। এরপর পেছন থেকে আরেকটি প্রাইভেটকার মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। এতে হতাহতের ঘটনা ঘটে। আহতদের মধ্যে একজন জাহিদ ইকবালের ছেলে এবং তার দুই বোন ও তাদের তিন সন্তান রয়েছে।

জানা যায়, ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে যোগদান করেন জাহিদ ইকবাল। বিভিন্ন থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। সবশেষ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। তার স্ত্রী কুষ্টিয়া জেলা পুলিশের পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন। অবশ্য তিনি ওই মাইক্রোবাসে ছিলেন না।

এ ব্যাপারে মিরসরাই থানার ওসি মো. কবির হোসেন জানায়, নিহত পুলিশ পরিদর্শক মাইক্রোবাসে ছিলেন। পরিবারের সদস্যদের নিয়ে তিনি বান্দরবান ঘুরতে যাচ্ছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ হস্তান্তর করা হবে।

আর পড়তে পারেন