শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরের নতুন এসপি মোঃ মিলন মাহমুদ

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৯, ২০২১
news-image

 

মাসুদ হোসেন, চাঁদপুরঃ

চাঁদপুর জেলা পুলিশের নতুন এসপি হিসেবে নিযুক্ত হয়েছেন মোঃ মিলন মাহমুদ। তিনি এর আগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।

মঙ্গলবার (৯ মার্চ) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপন থেকে এ তথ্য জানা গেছে। একই প্রজ্ঞাপনে আরো ৫ পুলিশ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। প্রজ্ঞাপন অনুযায়ী জয়পুরহাটের পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবিরকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার করা হয়েছে।

এছাড়া খুলনার পুলিশ সুপার এস, এম শফিউল্লাহকে গাজীপুর পুলিশ সুপার, মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানকে খুলনা পুলিশ সুপার, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মিলন মাহমুদকে চাঁদপুর পুলিশ সুপার, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলকে মাদারীপুর পুলিশ সুপার এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার মাছুম আহাম্মদ ভূঞাকে জয়পুরহাটের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

এর আগে ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর চাঁদপুর পুলিশ সুপার হিসেবে মোঃ মাহবুবুর রহমান পিপিএম বার যোগদান করেন। সম্প্রতি তাকে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি দিয়ে ঢাকা রেঞ্জের ডিআইজি অফিসে বদলী করা হয়েছে।

আর পড়তে পারেন