রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে নিখোঁজ হাফেজের লাশ মিলল নির্মাণাধীন লিফটের গর্তে

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০২৩
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার মকিমাবাদ এলাকায় প্রবাসীর নির্মাণাধীন ভবনের লিফটের ফাঁকা গর্ত থেকে কোরআনে হাফেজ আব্দুল্লাহ আল কাউছারের (১৭) মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে পুলিশের কাছে লাশ হস্তান্তর করা হয়।

সোমবার (২৪ এপ্রিল) সকালে হাফেজ আব্দুল্লাহ আল কাউছার এর লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করা হয়।

রোববার রাতে লিফটের গর্তে প্রবাসী আজিজুর রহমানের ভবনের দারোয়ান ছাবের আহাম্মদ ও তার স্ত্রী তাছলিমা বেগম মরদেহ দেখতে পায়। পরে স্থানীয় লোকজন ও থানায় গিয়ে পুলিশকে অবহিত করেন তারা।

হাফেজ আব্দুল্লাহ আল কাউছারের বাবা মোস্তফা কামাল জানান, আমার ছেলে কোরআনে হাফেজ। রমজানের মাসে ফরিদগঞ্জ উপজেলায় তারাবির নামাজ পড়ানো শেষে ঈদ করতে বাসায় ফেরেন। চাঁদ রাত অর্থাৎ শুক্রবার রাতে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফিরেনি। নিখোঁজের দুইদিন পর তার মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত হাফেজ কাউছার মকিমাবাদ মাস্টার পাড়ায় বাসা ভাড়া থাকেন। তাদের গ্রামের বাড়ী চাঁদপুর সদর উপজেলার পুরান বাজার এলাকা।

হাফেজ আব্দুল্লাহ আল কাউছারের মা পেয়ারা বেগম বলেন, গত কয়েক মাস আগে তার ছেলে একটি মাদরাসার পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে স্থানীয় কয়েক কিশোরের সঙ্গে ঝামেলা চলছিল। তাকে মারধর করতে বাসায় পর্যন্ত গিয়েছে ওই কিশোররা।

লাশের খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ও হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ জোবায়ের সৈয়দ।

তারা জানান, মরদেহের মুখের বাম পাশে ও মাথার বাম পাশে থেতলানো এবং মাথার পেছনের অংশে ফাটা জখম রয়েছে। সুরতহাল রিপোর্ট করা হয়েছে। ময়নাতদন্তের পর জানা যাবে এটি পরিকল্পিত হত্যা কিনা এবং দ্রুত উদঘাটন করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। হাজীগঞ্জ থানায় এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং ৬/৭ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

আর পড়তে পারেন