শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুরে প্রকৌশলীকে পেটানো বরখাস্তকৃত চেয়ারম্যানের জামিন আবেদন নামঞ্জুর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৫, ২০২০
news-image

ডেস্ক রিপোর্টঃ

চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের বরখাস্তকৃত চেয়ারম্যান শাহজাহান শিশিরকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত। শিক্ষা প্রকৌশল অধিদফতরের চাঁদপুরের উপ-সহকারী প্রকৌশলীকে পিটিয়ে আহত করার ঘটনায় করা মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে আত্মসমর্পণ করতে গেলে চাঁদপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.কামাল হোসেন তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত ১৯ জুলাই কচুয়া উপজেলা পরিষদ এলাকায় কচুয়া বালিকা উচ্চ বিদ্যালয়ে নির্মাণ কাজ পরিদর্শনে গেলে উপজেলা চেয়ারম্যান ও তার সহযোগীদের মারধরের শিকার হন প্রকৌশলী নুরে আলম। এই ঘটনায় ওইদিন রাতেই নুরে আলম বাদী হয়ে কচুয়া থানায় চেয়ারম্যানসহ আরও দু’জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলায় বাদী পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট হেলাল উদ্দিন এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আজাদ হোসেন।

এই ঘটনায় গত ২৩ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে চেয়ারম্যান শাহজাহান শিশিরকে সাময়িক বরখাস্ত করা হয় এবং তার স্থলে প্যানেল চেয়ারম্যান সুলতানা খানমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়া হয়।

এদিকে প্রকৌশলীকে মারধরের ঘটনাটি তদন্ত করার জন্য নির্দেশ দেয়া হয় স্থানীয় সরকার বিভাগ থেকে। নির্দেশ অনুযায়ী চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার ঘটনাটি তদন্ত করেন। বর্তমানে তদন্ত প্রতিবেদন স্থানীয় সরকার বিভাগে দাখিলের অপেক্ষায়।

আর পড়তে পারেন