শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর মতলবে পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের ফৈলাকান্দি গ্রামের আ. শুক্কুর খান নামে (৬৫) এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোরে স্থানীয়রা শুক্কুর খানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

নিহতের ছেলে মহিউদ্দিন খান বাদী হয়ে ফতেপুর পশ্চিম ইউনিয়নের ফৈলাকান্দি গ্রামের মান্নান খান (৬০), ছেলে আল-আমিন (৩৩), আহম্মদ খান (২৬), সোহাগ খান, স্ত্রী সাজেদা বেগমসহ ৫ জনকে ও অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মান্নান খান, তার ছেলে আল-আমিন ও আহম্মদ খানকে গ্রেফতার করেছে।

মামলার বাদী মহিউদ্দিন খান বলেন, তাদের সাথে আমাদের অনেক আগে থেকে জমি সংক্রান্ত বিরোধ ছিল। গত ৭-৮ মাস আগে তা সমাধান হয়ে গেছে। এরপর থেকে তারা প্রায়ই হুমকি দিতো। আজ আমার বাবা ফজরের নামাজ পড়ে বাড়িতে আসার সময় একা পেয়ে তারা মারধর করে। চিৎকার শুনে আমি গিয়ে বাবাকে লাঠি দিয়ে পেটাতে দেখি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই।

নিহতের স্ত্রী আরোজা বেগম জানান, সকালে নামাজের পর কোরআন তেলোয়াত করছিলেন। চিৎকার শুনে বাড়ির সামনের রাস্তায় গিয়ে তার স্বামীকে লাঠি ও ইটপাটকেল দিয়ে মারধর করতে দেখেন। ঘটনাস্থলেই তার স্বামী মারা যান বলে অভিযোগ করেন তিনি।

প্রত্যক্ষদর্শী সাদ্দাম ও রাবেয়া জানান, মান্নান খান ও তার তিন ছেলে শুক্কুর খানকে ব্যাপক মারধর করে। চিৎকার শুনে সবাই দৌঁড়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে ঘটনা সম্পর্কে জানা যাবে।

আর পড়তে পারেন