বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদপুর সদরে বাসের ধাক্কায় মামা-ভাগনি নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১১, ২০১৯
news-image

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর সদর উপজেলার আশকাটি ইউনিয়নে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ব্যাংক কর্মকর্তা এমরান হোসেন (৩৪) ও তার ভাগনি ভাগ্নি ফাতেমা আক্তার (১০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ওই অটোরিকশায় থাকা আরও দুই যাত্রী।

মঙ্গলবার (১১ জুন) সকাল সাড়ে ৬টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের গাবতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এমরান হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল গ্রামের সর্দার বাড়ির তাজুল ইসলামের ছেলে। তিনি গাজীপুর সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) কর্মকর্তা ছিলেন। ফাতেম একই এলাকার আলমগীর হোসেনের মেয়ে।

আহতরা হলেন- ফরিদগঞ্জ উপজেলার সুবিধপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ভাষান চন্দ্র শীলের ছেলে রতন চন্দ্র শীল (৩০) ও জুয়েল হোসেন (৩৫)। আহতদের মধ্যে ফাতেমা ও রতনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেছেন চিকিৎসক। তবে ঢাকায় নেওয়ার পথে মতলব এলাকায় ফাতেমার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, চাঁদপুর থেকে ছেড়ে আসা পদ্মা পরিবহনের একটি যাত্রীবাহী বাস গাবতলী এলাকায় পৌঁছালে হাজীগঞ্জ থেকে চাঁদপুরের দিকে যাওয়া সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী এমরান নিহত হন। আহত হন আরও তিন যাত্রী। ঘটনার পরপরই ওই বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে এবং অটোরিকশা চালক পালিয়ে যায়।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের বাবা তাজুল ইসলাম থানায় এসে আবেদন করার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আর পড়তে পারেন