বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদাবাজির অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেফতার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৮, ২০২১
news-image

ডেস্ক রিপোর্ট:

সদ্য বিলুপ্ত রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য আল ইমরান মিয়াকে (২৭) চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। তার বাড়ি মহানগরীর বহরমপুর। বাবার নাম আবদুল ওয়াদুদ মিয়া। রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি) মঙ্গলবার রাত ১০টার দিকে তাকে গ্রেফতারের পর সংশ্লিষ্ট রাজপাড়া থানায় হস্তান্তর করে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ইমরানকে বুধবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সম্প্রতি ইমরানের বিরুদ্ধে বহরমপুর এলাকায় এক ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ ওঠে। চাঁদা না পেয়ে এক নির্মাণ শ্রমিকের মাথা ফাটিয়ে দেন তিনি। এ নিয়ে রাজপাড়া থানায় তার বিরুদ্ধে মামলা হয়। এরপর একই অভিযোগে আরেকটি মামলা হয় তার বিরুদ্ধে।

আরএমপির মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ইমরান নগরীর দাশপুকুর, বহরমপুর, তেরখাদিয়া, বসুয়াসহ আশপাশের এলাকার বিভিন্ন ঠিকাদারি প্রতিষ্ঠান থেকে চাঁদা আদায় করতেন। চাঁদার জন্য হুমকি, ভয়ভীতি প্রদর্শনসহ নানা অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। চাঁদা আদায়ের জন্য তার নিজস্ব বাহিনী আছে। স্থানীয় লোকজন তার বিরুদ্ধে কথা বলার সাহস পেতেন না। তবে সম্প্রতি মামলা হওয়ায় ইমরান আত্মগোপনে গেলেও নিজস্ব বাহিনী দিয়ে চাঁদাবাজি চালাচ্ছিলেন।

আর পড়তে পারেন