শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় গাড়ির চাকা পাংচার হয়ে দুর্ঘটনা : নিহত ২

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চান্দিনা ও দেবীদ্বার উপজেলার সীমান্তবর্তী নূরমানিকচর এলাকায় একটি গাড়ি চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিয়ন্ত্রনহীন গাড়িটা চাচা-ভাতিজিকে চাপা দিলে তারা ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় আহত হন আরো দুইজন।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) দুপুর সোয়া ১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নূরমানিকচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- সুনামগঞ্জ জেলার দোহার উপজেলার আজমপুর গ্রামের গুরুধন বিশ্বাসের ছেলে মিন্টু বিশ্বাস (১২) ও তার ভাই স্বপন বিশ্বাসের মেয়ে হ্যাপী বিশ্বাস (১০ মাস)। তারা নূরীতলা আশা জুট মিলে শ্রমিকের কাজ করার সুবাদে স্বপরিবারে নূরমানিকচর এলাকায় ভাড়ায় বসবাস করতো।

আহতরা হলেন- কুমিল্লার দেবীদ্বার উপজেলার নূরমানিকচর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মঞ্জু মিয়া (৫৫) ও একই গ্রামের রমিজ উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন (১০)।

প্রতক্ষ্যদর্শী সাখাওয়াত হোসেন জানান,  একটি জিপ কুমিল্লার দিকে যাওয়ার সময় নূরমানিকচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলের সীমানা প্রাচীরে ধাক্কা লাগে। এসময় ভাতিজিকে কোলে নিয়ে চাচা মিন্টু বিশ্বাস ও মঞ্জু মিয়া, গিয়াস উদ্দিন স্কুলের গেইটে দাঁড়িয়ে থাকাবস্থায় গাড়ির ধাক্কায় চাচা-ভাতিজি ঘটনাস্থলেই নিহত হয়। গুরুতর আহত হয় মঞ্জু মিয়া ও গিয়াস উদ্দিন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইন-চার্জ (ইন্সপেক্টর) মনিরুল ইসলাম জানান,  জিপটি সামনের চাকা পাংচার হওয়ার সাথে সাথে কানেক্টিং রড খুলে গিয়ে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে কুমিল্লার ময়নামতি সেনানিবাস সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

 

আর পড়তে পারেন