সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক কমিটিতে বঙ্গবন্ধুর খুনীর পরিবারের সদস্য !

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

পূর্বের কমিটি বিলুপ্ত না করেই বিগত ২ দিন আগে ৫১ সদস্য বিশিষ্ট চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন বঙ্গবন্ধুর খুনি কর্ণেল রশিদের আত্মীয় ইবরাহিম খলিল মানিক। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার ঝড় বইছে।

বিগত ২ সেপ্টেম্বর  কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোসলেহ উদ্দিন ও সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোর  স্বাক্ষরিত  এই কমিটি বিগত দুই দিন আগে প্রকাশ করা হয় বলে বিভিন্ন সূত্র জানায়। এই আহ্বায়ক কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

স্থানীয় নেতৃবৃন্দ জানান, পূর্বের কমিটি বিলুপ্ত না করেই এ কমিটি ঘোষণা করা হয়েছে। আবার ঘোষিত কমিটি ২ সেপ্টেম্বর অনুমোদন দিলেও প্রকাশ হয়েছে ২ দিন আগে। আরো  বির্তকের বিষয়, ঘোষিত কমিটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  আত্ম স্বীকৃতি খুনি কর্নেল রশিদের বড় ভাই আব্দুল মান্নান এমপি (সাবেক) এর ছেলে নাসিমের মেয়ের জামাই ইবরাহিম খলিল মানিককে যুগ্ন আহবায়ক করা হয়েছে।  এছাড়া এ কমিটিতে বিএনপির কর্মীও রয়েছে বলে বিভিন্ন সূত্র জানায়।

ঘোষিত কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন কাজী আখলাকুর রহমান জুয়েল। এছাড়া যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছে ৭ জন।

এ বিষয়ে জানতে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব ড. আহসানুল আলম সরকার কিশোরের মুঠোফোনে কল দিলে তিনি কল রিসিভ করেন নি।

 

আর পড়তে পারেন